The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞায় পড়ছেন ১১ মন্ত্রী-এমপি!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ দুর্নীতির কারণে ১১ মন্ত্রী-এমপির ওপর বিদেশ ভ্রমণে নিষেধাজ্ঞা জারি করতে যাচ্ছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।


traveling abroad-1

দুর্নীতি দমন কমিশনের একটি বিশ্বস্ত সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছে, দুদক সিদ্ধান্ত নিয়েছে দুর্নীতির অভিযোগ রয়েছে যেসব মন্ত্রী-এমপি তাদের দেশত্যাগ করতে দেওয়া যাবে না। এ ব্যাপারে আইনগতভাবে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রবিবার কমিশনের নিয়মিত সভায় এ ধরনের সিদ্ধান্তের জন্য আলোচনা করা হয় বলে সূত্রটি উল্লেখ করেছে।

traveling abroad-2

অভিযুক্ত মন্ত্রী-এমপিরা হলেন- সাবেক স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী অধ্যাপক ডা.আফম রুহুল হক, সাবেক পানিসম্পদ মন্ত্রী মাহবুবুর রহমান, সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী আব্দুল মান্নান খান, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী ডা. মোজাম্মেল হোসেন, কক্সবাজার-৪ আসনের সংসদ সদস্য আব্দুর রহমান বদি, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক, ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও লক্ষীপুর-৩ আসনের সাবেক সংসদ শহীদউদ্দিন চৌধুরি এ্যানি, জামায়াত নেতা খুলনা-৫ আসনের সাবেক সংসদ সদস্য গোলাম সরওয়ার ও সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য এম এ আব্দুল জব্বার।

traveling abroad-3

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...