এবার ডিভোর্স পার্টির আয়োজন!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ অনেক রকম পার্টি আমরা দেখেছি। যেমন বিয়ের পার্টি, জন্মদিনের পার্টি আরও কত পার্টি। কিন্তু এবার একটি ব্যতিক্রমি পার্টির আয়োজন করেছেন হলিউডি অভিনেত্রী কেটি পেরি। এবার তিনি আয়োজন করবেন তার ‘ডিভোর্স পার্টি’!

জানা যায়, এবারের জন্মদিনের দু’দিন আগেই পূর্ণ হবে অভিনেতা রাসেল ব্র্যান্ডের সঙ্গে তার ব্যর্থ বিয়ের দুই বছর পূর্তি। আর জন্মদিনের আগে কোনোভাবেই পুরনো স্মৃতি মনে করে দুঃখিত হতে চান না এই পপশিল্পী। নিজের মানসিক অবস্থা ভালো রাখার জন্যেই তাই এই প্রচেষ্টা কেটির!

বৃটিশ ট্যাবলয়েড ‘দি সান’কে এক সূত্র জানিয়েছে, অনেকদিন ধরেই অক্টোবর মাসের ২৩ তারিখের জন্য অপেক্ষা করছিলেন কেটি। কেননা, সেদিনই তিনি বিয়ে করেছিলেন রাসেল ব্র্যান্ডকে। কিন্তু নিজের জন্মদিনের ঠিক দু’দিন আগে বিচ্ছেদের বেদনা নিয়ে মন খারাপ করে বসে থাকতে রাজি নন কেটি। আর তাই তিনি সিদ্ধান্ত নিয়েছেন, ঠিক সেদিনই একটি জমকালো ‘ডিভোর্স পার্টি’র আয়োজন করার।

সূত্রটি আরও জানায়, কেটির বন্ধুদের ইচ্ছা ছিলো তাকে নিয়ে লাস ভেগাসে বেড়াতে যাওয়ার। কিন্তু কেটি চান, তার নিজের বাড়িতে কাছের মানুষদের নিয়ে সময়টা উপভোগ করতে। সৌজন্যে :বাংলাদেশ নিউজ২৪।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...