বৌকে মেক-আপ ছাড়া দেখেই ডিভোর্স!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মেক-আপ ছাড়া স্ত্রীকে প্রথমবার দেখামাত্র তালাক দিয়েছেন এক স্বামী। এমন একটি বিস্ময়কর ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে।

wife-divorced-look-without-makeup

ঘটনাটি ঘটেছে বিয়ের পরেই। নতুন বিয়ে করা ওই ব্যক্তি মেক-আপ ছাড়া প্রথমবার তার নববধূর মুখ দেখে চরম বিরক্ত হন ওই ব্যক্তি। মেক-আপসহ তাকে যেভাবে দেখায়, মেক-আপ ছাড়া দেখলে তার সঙ্গে কোনোই মিল খুঁজে পাওয়া যায় না।

সংযুক্ত আরব আমিরাতের সারজায় আল মানজার সৈকতে বেড়াতে যান ওই নবদম্পতি। সেখানে গোসলের পর মেক-আপ উঠে গিয়ে নববধূর প্রকৃত চেহারা বেরিয়ে পড়লে ঘটে বিপত্তি। এতে চরম বিরক্ত হয়ে ওঠেন স্বামী।

গালফ নিউজে এর খবরে বলা হয়, ৩৪ বছর বয়সী স্বামীর অভিযোগ হলো, বিয়ের আগে মেক-আপ দিয়ে তাকে ধোকা দেওয়া হয়েছে। কসমেটিক্স, আইল্যাশেস দিয়ে চেহারায় পরিবর্তন আনা হয়েছিলো।

জানা গেছে, ওই তালাক দেওয়ার পর নববধূ একজন মনোরোগ বিশেষজ্ঞের সঙ্গে দেখা করেন। মনোরোগ বিশেষজ্ঞ ড. আবদুল আজিজ আসাফ বলেছেন, মানসিকভাবে সুস্থ থাকতে ওই নারীকে তিনি সাহায্য করছেন।

শোনা যাচ্ছে বিয়ের পূর্বে ওই নারী নাকি প্লাস্টিক সার্জারিও করিয়েছিলেন। এসব বিষয়ে তার স্বামী কিছুই জানতেন না। তবে স্বামীকে তিনি ঘটনা জানাতে চেয়েছিলেন- সেটি দাবি করেছেন চিকিৎসক। তবে ততোক্ষণে অনেক দেরি হয়ে গেছে। এখন কোনোমতেই স্ত্রীকে গ্রহণ করতে রাজি হচ্ছেন না তার স্বামী!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...