The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

গ্রামীণফোন দিচ্ছে মাত্র ১৪৯০ টাকায় ইন্টারনেট ব্যবহার উপযোগী মোবাইল হ্যান্ডসেট।

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ গ্রামীণফোন এবং সিম্ফোনি যৌথভাবে আনলো দেশের সবচেয়ে কমদামী ইন্টারনেট সংযোগযুক্ত মোবাইল হ্যান্ডসেট। সিম্ফোনি ডি৫১আই নামের এই মোবাইল সেটটির দাম মাত্র ১৪৯০ টাকা এর সাথে রয়েছে গ্রামীণফোনের ফ্রি ডাটা ইন্টারনেট প্যাকেজ।


১৪

গতকাল ঢাকায় অবস্থিত গ্রামীণফোনের কেন্দ্রীয় কার্যালয় জিপি হাউজে গ্রামীণফোন এবং সিম্ফোনি মোবাইল প্রস্তুতকারক কোম্পানি এডসিন গ্রুপের কর্মকর্তারা একই সাথে সিম্ফোনি ডি৫১আই মোবাইল হ্যান্ডসেটটি উন্মোচন করেন। এই সময় সেখানে উপস্থিত ছিলেন গ্রামীণফোনের হেড অব স্ট্র্যাটেজি আরনল্ড প্রেস্টগার্ড, হেড অব প্রোডাক্ট হাসিবুল হক এবং এডিসন গ্রুপের পরিচালক রেজয়ানুল হক।

সিম্ফোনি ডি৫১আইতে রয়েছে ২.৪ ইঞ্চির পর্দা, ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা ছাড়াও আরো অনেক মাল্টিমিডিয়া সুবিধা। এর ইন্টারনেট সংযোগ ব্যবস্থাটি হলো ইডিজিই। এটি জাভা সম্বলিত একটি মাল্টিমিডিয়া মোবাইল হ্যান্ডসেট। গ্রামীণফোন বিভিন্ন পরিষেবা কেন্দ্রগুলো থেকে ক্রয়ের ক্ষেত্রে গ্রাহকরা পাবেন ১৫০ মেগাবাইট ইন্টারনেট ডাটা প্যাকেজ। যার মেয়াদ হবে ১৫ দিন। পরবর্তীতে আরো চারবার রিচার্জে গ্রাহক পাবেন ১৫ টাকায় ১৫০ মেগাবাইট করে ইন্টারনেট ডাটা প্যাকেজ।

বাংলাদেশের সকল স্তরের মানুষের কাছে ইন্টারনেট পরিষেবা পৌছে দিতে এই মোবাইল হ্যান্ডসেটটি জোরালো ভূমিকা পালন করবে বলে মনে করেন গ্রামীণফোন এবং সিম্ফোনি মোবাইলফোনের কর্মকর্তারা। এছাড়াও এর সুলভ মূল্য খুব সহজেই সকল স্তরের মানুষের মন জয় করবে বলে আশা করা যায়।

Loading...