ইভটিজিং ও যৌনহয়রানির বিরুদ্ধে ঈশ্বরদীতে খেলাঘরের মানববন্ধন

ঈশ্বরদী প্রতিনিধি ॥ ইভটিজিং ও যৌনহয়রানির বিরুদ্ধে ঈশ্বরদীতে খেলাঘরের মানববন্ধন করা হয়েছে। টিএসসিসহ সারাদেশে ইভটিজিং এবং যৌনহয়রানির বিরুদ্ধে সম্প্রতি শহরের স্টেশনরোডে মানববন্ধন ও পথসভার আযোজন করে।

Ishwardi protest

খেলাঘর ঈশ্বরদী উপজেলা কমিটির সভাপতি এনামুল ইসলাম জিন্নার সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক শাম্মী তৌহিদ মুনের সজ্ঞালনায় এ সময় বক্তব্য রাখেন খেলাঘর ঈশ্বরদী উপজেলা কমিটির উপদেষ্টা তানিয়া শবনম স্বাতী, আলোর মিছিল খেলাঘর আসরের উপদেষ্টা ও ঈশ্বরদী পৌরসভার প্যানেল চেয়ারম্যান ফিরোজা বেগম, প্রাক্তন খেলাঘর সংগঠক বিলকিস রহমান, জয়ীতা খেলাঘর আসর শৈলপাড়ার সাংস্কৃতিক সম্পাদক সুবর্ণা আক্তার বর্ণা, সমষ্টি খেলাঘর আসরের সভ্য আলফা বিনতে আলম ।

বক্তারা টিএসসিতে নারী নিপীড়নকারীদের গ্রেফতার এবং দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে বলেন, টিএসসিতে যা ঘটেছে তা এ সভ্য সমাজে কোনভাবেই কাম্য নয়। সারাদেশে নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়ে বক্তারা আরো বলেন, এ ব্যাপারে নারী-পুরুষকে সমান ভূমিকা রাখতে হবে। ভাষা আন্দোলন ও মুক্তিযুদ্ধের সময়ে নারীদের অবদানের কথা মনে রেখে নারীদের সঠিক মুল্যায়নে এগিয়ে আসতে হবে। সভ্য ও সুস্থ সমাজ বির্নিমাণে নারী ও পুরুষকে এক সাথে কাজ করার সময় এসেছে এখন। বীরমুক্তিযোদ্ধা , সাংবাদিক, নাগরিকমজ্ঞ,শিক্ষক, খেলাঘরের এই মানববন্ধন ও পথসভার সাথে একাত্বতা প্রকাশ করেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...