The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

কয়েকদিনের চেষ্টায় পুলিশ অবশেষে আটক করতে সমর্থ হয় তিন ছিনতাইকারী

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ সারারাত ছিনতাই করার পর অবশেষে সকালে প্রাইভেটকারসহ ধরা পড়েছে তিন ছিনতাইকারী। কিন্তু তাদের ধরতে গিয়ে প্রায় গাড়িচাপা পড়তে যাচ্ছিলেন বাংলাদেশ পুলিশবাহিনীর দুই পুলিশ সদস্য। গতকাল বুধবার সকাল সোয়া ছয়টার দিকে রাজধানীর বিজয়নগর মোড় থেকে এই তিন ছিনতাইকারীকে আটক করা হয়।


-e1404874591721

আটক তিন ছিনতাইকারী হলেন আসাদ, হারুন ও তাদের গাড়িচালক বারেক। ছিনতাইকারী তিনজনেরই বয়স প্রায় চল্লিশের কোঠায়। এর মধ্যে আসাদের বাড়ি জামালপুরে, হারুনের বাড়ি বাগেরহাটে ও বারেকের বাড়ি মুন্সীগঞ্জে। এই ছিনতাইকারীরা গত কিছুদিন যাবত রাজধানীর বিভিন্ন স্থানে একটি প্রাইভেটকার নিয়ে ছিনতাই করে যাচ্ছিলেন। পুলিশের বরাত দিয়ে জানা যায় যে, রাতভর প্রাইভেটকারে ঘুরে ছিনতাই করে এ তিনজন। ছিনতাইয়ের কাজে তারা টয়োটার সাদা একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-খ-১১-৩৩৭০) ব্যবহার করে। খবর পেয়ে পুলিশ ধাওয়া করলে তারা গাড়িটিকে বেপরোয়া গতিতে চালাতে থাকে। এ অবস্থা দেখে গাড়িটি ধরতে রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশ সতর্ক অবস্থান নেয়। গতকাল সকাল সোয়া ছয়টার দিকে রাজধানীর বিজয়নগর মোড় পার হওয়ার সময় পুলিশ গাড়িটি থামাতে সিগন্যাল দেয়। কিন্তু নয়াপল্টন থেকে দ্রুত গতিতে আসা গাড়িটি না থেমে পুরানা পল্টনের দিকে মোড় নেয়। এ সময় রাস্তায় থাকা দুই পুলিশ গাড়িতে চাপা পড়া থেকে অল্পের জন্য রক্ষা পান। তবে গাড়িটি পালিয়ে যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সাথে ধাক্কা খায়। ফলে গাড়িটি নিয়ে আর পালাতে পারেনি ছিনতাইকারীরা। সঙ্গে সঙ্গে পুলিশ ছিনতাইকারীদের আটক করতে সক্ষম হয়।

-e1404874694968

পল্টন থানার এসআই আমিনুল এই ছিনতাইকারীদের আটক করার প্রসঙ্গে বলেন, শাহজাহানপুর থানা থেকেই এ গাড়িটি ধরতে ইনফরমেশন দেয়া হয়। কিন্তু কোনওভাবেই আটকানো যাচ্ছিল না। কয়েক জায়গায় পুলিশের মোটর সাইকেলের উপর দিয়ে তুলে দেয়ার চেষ্টা করে পালিয়েছিল তারা। তিনজনই পেশাদার ছিনতাইকারী বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

তথ্যসূত্রঃ বাংলামেইল

Loading...