The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাংলালিংক নিয়ে এলো অনলাইন রিচার্জ সার্ভিস

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বাংলাদেশে প্রথমবারের মতো অনলাইন মোবাইল রিচার্জের সুবিধা চালু করলো বেসরকারী টেলিকম কোম্পানী বাংলালিংক। এর ফলে গ্রাহকেরা এখন থেকে বাংলালিংকের কর্পোরেট ওয়েবসাইট থেকে পরিচিত যেকোনো বাংলালিংক নাম্বারে মোবাইল রিচার্জ করতে পারবেন।


Wi-fi-640

বাংলালিংককে এই সেবা চালু করতে সহযোগী প্রতিষ্ঠান হিসেবে অনলাইন সলিউশন এবং পেমেন্ট গেটওয়ে সলিউশন দিচ্ছে সফটওয়্যার শপ লিমিটেড বা এসএসএল। এসএসএল কোম্পানী বাংলালিংকের সাথে ব্যবসায়িক অংশীদার হিসেবে এর আগে অনলাইন ওয়ানস্টপ টপ-আপ সার্ভিস সেবা প্রদান করে আসছে। তাছাড়া এই কোম্পানিটি এর আগে অনলাইন ভিত্তিক ব্যাংকিং, এসএমএস ব্যাংকিং সেবাসহ আরো অনেক সার্ভিসের সাথে যুক্ত রয়েছে। বাংলালিংকের এই নতুন সেবা চালুর ফলে বিশ্বের যেকোনো স্থান থেকে বাংলালিংকের গ্রাহকেরা ওয়েবসাইটে ভিজিট করে কোন ধরনের বাড়তি চার্জ ছাড়াই যেকোনো ব্যাংকের ডেভিট কিংবা ক্রেডিট কার্ডের মাধ্যমে তাদের কিংবা পরিচিতদের মোবাইল রিচার্জ করতে পারবেন।

এই জন্য বাংলালিংক গ্রাহকদেরকে তাদের কম্পিউটার থেকে প্রবেশ করতে হবে www.banglalink.com.bd অথবা মোবাইল থেকে m.banglalink.com.bd তে প্রবেশ করতে হবে। সাইটে প্রবেশ করে উপযুক্ত স্থানে সঠিক তথ্য দিয়ে সহজেই গ্রাহকেরা নিজেদের কিংবা পরিচিতদের মোবাইল রিচার্জ করতে পারবেন। এই সেবা চালুর ফলে প্রবাসে অবস্থানরত গ্রাহকেরা কিংবা প্রবাসী বাঙালিরা বিভিন্ন উৎসবে তাদের আত্মীয়-স্বজন কিংবা পরিচিতদের মোবাইল রিচার্জের মাধ্যমে উপহার পাঠাতে পারবেন। বাংলালিংকের সিএফও মনে করেন, এই সেবা চালুর ফলে গ্রাহকরা নিজেদের আরো বিস্তৃত আকারে সেবার সুবিধা উপভোগ করতে পারবেন। উল্লেখ্য যে, বাংলালিংকের বর্তমান গ্রাহক সংখ্যা প্রায় দুইকোটি। নেদারল্যান্ডভিত্তিক এই প্রতিষ্ঠানটি ২০০৪ সাল থেকে এই দেশে টেলিকম সেবা দিয়ে আসছে।

Loading...