The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

আজ মুক্তি পাচ্ছে মৌসুমী অভিনিত ‘তারকাঁটা’

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ আরও আগেই মুক্তি পাওয়ার কথা থাকলেও মুক্তি হয়নি। আজ শুক্রবার মুক্তি পাচ্ছে মৌসুমী অভিনিত ‘তারকাঁটা’ সিনেমাটি। দীর্ঘদিন পর জনপ্রিয় নায়িকা মৌসুমীর ‘তারকাটা’ দর্শকদের আবার হলমুখো করবে বলে ধারণা করা হচ্ছে।

tarkata-১

দীর্ঘ প্রতীক্ষার পর শেষ পর্যন্ত এই সময়ের নন্দিত নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবি ‘তারকাটা’ মুক্তি পেতে যাচ্ছে। রাজধানী ঢাকাসহ সারাদেশের ৯০টি প্রেক্ষাগৃহে দর্শকরা একইসঙ্গে উপভোগ করতে পারবেন ‘তারকাটা’ ছবিটি। এই ছবিতে প্রধান ৩টি চরিত্রে অভিনয় করছেন মৌসুমী, আরিফিন শুভ এবং বিদ্যা সিনহা সাহা মিম। প্রথমবারের মতো একই ছবিতে তিনজনকে একসঙ্গে দেখা যাবে ‘তারকাটা’ ছবিতে।

tarkata-২

ছবির পরিচালক রাজ সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘তারকাঁটা’ আমার স্বপ্নের ছবি। ছবিটি নিয়ে আমি অনেক আশাবাদী। আমি মনে করি দর্শকরা এই ছবিতে নতুনত্ব পাবেন। দর্শকরা আবার হলমুখো হবেন। সব শ্রেণীর দর্শকের কথা মাথায় রেখেই ছবিটি নির্মাণ করা হয়েছে।

tarkata-4

পরিচালক রাজ আরও বলেন, ছবিতে ভিজ্যুয়াল এফেক্টের অনেক ভালো কাজ করা হয়েছে। এগুলো সব আমাদের দেশেই করা হয়েছে। আশা করি ছবিটি দেখে সবাই কাদঁবেন এবং একইসঙ্গে হাসবেন।

tarkata-৩

ছবিটির একটি গানের কথা লেখা, সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন আরফিন রুমি। অন্যান্য গানগুলো লিখেছেন- কবির বকুল, অনুরূপ আইচ, জনি হক, জাহিদ আকবর এবং মাহমুদ মানজুর। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন- বেবী নাজনীন, পারভেজ, কনা, আরফিন রুমি, খেয়া, লিজা, নাওমি, পূজা এবং ভারতের সুনিধি চৌহান, মমতা শর্মা এবং পলক মুচ্ছাল।

উল্লেখ্য, ‘তারকাটা’ ছবিটি গত ২৩ মে মুক্তি পাওয়ার কথা থাকলেও তা হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...