২৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘কৃষ্ণপক্ষ’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামী ২৯ জানুয়ারি মুক্তি পাচ্ছে প্রখ্যাত কথা সাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের উপন্যাস ‘কৃষ্ণপক্ষ’ অবলম্বনে নির্মিত চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’।

Kresno pokkho

হুমায়ূন আহমেদের উপন্যাস ‘কৃষ্ণপক্ষ’ অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রটির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন বর্তমান সময়ের জনপ্রিয় দুই অভিনয় শিল্পী চিত্রনায়ক রিয়াজ ও মাহিয়া মাহি।

Kresno pokkho-2

ইমপ্রেস টেলিফিল্ম ও মেহের আফরোজ শাওনের যৌথ প্রযোজনায় নির্মিত হযেছে এই ছবিটি। এই ছবিটিতে আরও অভিনয় করেছেন ফেরদৌস, তানিয়া আহমেদ, মৌটুসী বিশ্বাস, আজাদ আবুল কালাম, ফারুক আহমেদ, কায়েস আহমেদ প্রমুখ।

Kresno pokkho-3

চলচ্চিত্রটির সহকারী পরিচালক জুয়েল রানা সংবাদ মাধ্যমকে মুক্তির তারিখ উল্লেখ করে বলেছেন, ‘২৯ জানুয়ারি ছবিটি মুক্তি পাচ্ছে। প্রায় সব দৃশ্যের শুটিং ইতিমধ্যে শেষ। একটা গানের শুটিংই শুধু বাকি থাকায় সেটিও শেষ হয়েছে। বর্তমানে সাউন্ডের কাজ শুরু হবে। সবকিছু ঠিকঠাক থাকলে ২৯ জানুয়ারি ছবিটি মুক্তি পাবে।’

Kresno pokkho-4

উল্লেখ্য, প্রখ্যাত কথা সাহিত্যিক প্রয়াত হুমায়ূন আহমেদের উপন্যাস ‘কৃষ্ণপক্ষ’ অবলম্বনে নির্মিত ‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রটি হুমায়ূন আহমেদের জন্মদিনে মুক্তি পাওয়ার কথা থাকলেও শুটিং-এর সময় নায়ক রিয়াজ অসুস্থ হয়ে পড়ায় তা পিছিয়ে যায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...