The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

রাশিয়া ০-১ বেলজিয়াম : দ্বিতীয় রাউন্ডে চলে গেলো বেলজিয়াম (আপডেট)

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বকাপ ফুটবলে মুখোমুখি গ্রুপ-এইচ এর বেলজিয়াম ও রাশিয়া। ১৭ জুন রাশিয়া দ: কোরিয়ার সঙ্গে খেলে ১-১ গোল ড্র করেছে। অপরদিকে একই দিন বেলজিয়াম আলজেরিয়ার সঙ্গে খেলে ২-১ গোলে জিতেছে। খেলার প্রথমার্ধ কেওই গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধের শেষে এসে বেলজিয়াম ১টি গোল করে দ্বিতীয় রাউন্ডে চলে গেলো।


Belgium-vs-Russia

এবারের বিশ্বকাপে ছোট দলগুলোও ভালো ফলাফল করছে। বিশ্ব চ্যাম্পিয়ন থেকে শুরু করে অনেক বড় দলের খেলা খারাপ হচ্ছে। যেমন ব্রাজিল ও আর্জেন্টিনার খেলাও খুব ভালো নয়। আজ এই এইচ গ্রুপের এই দল দুটির মধ্যে বেলজিয়াম যেহেতু আগের ম্যাচে জিতে আছে সেহেতু তাদের টার্গেট জিতে দ্বিতীয় রাউন্ডে ওঠা। কে কেমন করতে পারবে তা বলা যাচ্ছে না। খেলা শেষ হলেই ফলাফল নিশ্চিত হওয়া যাবে।

গ্রুপ-এইচ

রাশিয়া:

অধিনায়ক: ইগনাশোয়েইচ
কোচ: ফ্যাবিও ক্যাপেলো

সম্ভাব্য একাদশ:

ইগর আইকিনফিক, আন্দ্রেই ইয়েশচেঙ্কো, ভাসিলি বিরেজোৎস্কি, দিমিত্রি কোমবারফভ, সের্গেই ইগনাশোয়েইচ, ডেনিশ গ্লাশকফ, আলেকসান্দ্র সামেডাফ, ভিক্টর ফাইয়াজুলিন, ইউরি ঝিরকফ, রামোন শিরোকফ, আলেকসান্দ্র ককরিন।

বেলজিয়াম:

নিকনেম: রেড ডেভিলস
অধিনায়ক: ভিনসেন্ট কোম্পানি
কোচ: মার্ক উইলমটস

সম্ভাব্য একাদশ:

থিবো কোর্তোয়া, টোবি অল্ডারডেইল্ড, ভিনসেন্ট কম্পানি, টমাস ভারমিলেন, অ্যাক্সেল উইটজেল, ইয়ান ভের্টনহেন, মারুয়ান ফেলাইনি, দ্রিস মের্টেনস, কেভিন ডে ব্রুইন, রোমেলু লুকাকু, ইডেন হ্যাজার্ড।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...