The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

সোহানার ফেসবুকের স্ট্যাটাসের সাথেই মিলে গেলো জীবনের গতিপথ

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ মনের আবেগের কথাই কখনো কখনো সত্যি হয়ে যায়, সোহানা আহমেদ তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন, “মেঘের উপর বাড়ি করবো। যাতে কেউ আমাকে খুজে না পায়। আমাকে অশান্তিতে না রাখে।” সত্যি তিনি চলে গেছেন মেঘের ওপারে! নরসিংদীতে সংঘর্ষের পর দুই বাসে আগুন ধরে ১০ জনের মৃত্যু হয়েছে তাদের মাঝে একজন সোহানা আহমেদ।


10458153_318114708352297_8954716852766182395_n

সোহানা ঢাকায় থাকলেও তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার কেন্দুয়া গ্রামে, সেখান থেকেই ঢাকা ফেরার পথে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ ঘটে এবং তাৎক্ষণিক সিলিন্ডার বিস্ফোরণ হয়ে বাস দুটিতেই আগুন লেগে যায়। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ভৈরব থেকে ঢাকাগামী সোহাগ পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মনোহরদীগামী মেঘালয় পরিবহনের একটি বাসের সংঘর্ষ ঘটে। এসময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে দুটি বাসেই আগুন ধরে যায়। নরসিংদীর জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান দুর্ঘটনার পরপরই ১০ মৃত্যুর খবর নিশ্চিত করেন।

মেঘের উপর বাড়ি করবো। যাতে কেউ আমাকে খুজে না পায়। আমাকে অশান্তিতে না রাখে। একা থাকবো। ধরা ছোঁয়ার বাইরে চলে যাবো।

সোহানা কি জানতেন তার এই করুণ পরিণতি হবে? তিনি কি ভাবে ওই স্ট্যাটাস দিয়েছিলেন? যে কেউ এই স্ট্যাটাস দেখে মনে করেই পারেন আসলে মেয়েটি কি মনের দুঃখে আত্মহত্যা করলো কিনা! কিন্তু না তার মনের ইচ্ছে যেন পুরন হয়ে গেলো দুই বাসের মুখোমুখি সংঘর্ষে! নিমিষেই হারিয়ে গেলো একটি তাজা প্রান।

সোহানার ফেসবুক স্ট্যাটাস-

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...