The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার রাজনীতিতে মনোনিবেশ করবেন ন্যান্সি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যার চেষ্টার পর থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হন জনপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সি। তবে এবার তিনি রাজনীতিতে মনোনিবেশ করবেন এমন খবর ছড়িয়ে পড়েছে।

Nancy & politics

নেত্রকোণায় মায়ের বাড়িতে গিয়ে ঘুমের বড়ি খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন এই প্রজন্মের কণ্ঠশিল্পী ন্যান্সি। সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল এবং পরের দিন ঢাকা মেডিক্যাল কলেজ হয়ে ল্যাব এইড হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন ন্যান্সি। এখন তিনি সুস্থ্য হয়ে নিজ বাসায় অবস্থান করছেন।

Nancy & politics-002

সুস্থ্য হয়ে ন্যান্সি অবশ্য আত্মহত্যার বিষয়টি এড়িয়ে যান। ‘নানা সমস্যার কারণে মাথা খারাপ ছিল তাই ঘুমের বড়ি খেয়েছি’ এমন নানা যুক্তি দেখিয়ে বিষয়টিকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছেন। তবে ঘটনা যায়ই ঘটুক না কেনো এখন তিনি আবার রাজনীতিতে সক্রিয় হবেন এমন মনোভাব ব্যক্ত করেছেন। গত দু’দিন ধরেই বিভিন্ন সংবাদ মাধ্যমে এমন কথা শোনা যাচ্ছে।

অনেকেই মনে করছেন, সাম্প্রতিক সময়ে আত্মহত্যার বিষয়টি নিয়ে দেশজুড়ে যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে সেগুলো কাটিয়ে উঠতেই মূলত ন্যান্সি গানের পাশাপাশি আবার রাজনীতি নিয়ে মেতে থাকতে চান। তবে কিভাবে রাজনীতিতে আগাবেন সে বিষয়ে সরাসরি কিছুই বলেননি ন্যান্সি। বিষয়গুলো পরিষ্কার হতে ভক্ত অনুরাগিদের একটু অপেক্ষা করতে হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...