The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

বাংলাদেশের নায়িকা মাহি এবার টলিউডের ছবিতে

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশের চলচ্চিত্র এমনিতেই এক অচলাবস্থায় পড়েছে। সিনেমা হলে যেতে চান না কেও। তবে কিছু সুস্থ্যমানের ছবি সাম্প্রতিক সময়ে তৈরি হচ্ছে যেগুলো আবার দর্শকদের হলমুখো করবে। ভারতের সঙ্গে তাল মেলাতে অনেকেই ভারতীয় বাংলা ছবিতে যোগ দিচ্ছেন। খ্যাতিও পেয়েছেন। বাংলাদেশের বর্তমান সময়ের নায়িকা মাহি এবার টলিউডের ছবিতে অভিনয় করছেন।

Mahiya Mahi-BD

সাম্প্রতিক সময়ে টলিউডের ছবিতে বাংলাদেশের নায়ক-নায়িকাদের সম্পৃক্ততা বাড়ছে। এবার টলিউডে যুক্ত হলেন বাংলাদেশের এই সময়ের সবচেয়ে ব্যস্ত ও চাহিদাসম্পন্ন নায়িকা মাহিয়া মাহি। যিনি ইতিমধ্যেই বাংলাদেশে ৮টি ছবিতে অভিনয় করে খ্যাতি পেয়েছেন।

জানা গেছে, ধানুকা ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘রোমিও ভার্সেস জুলিয়েট’ ছবিতে নায়ক অঙ্কুশের বিপরীতে মাহি অভিনয় করবেন জুলিয়েটের চরিত্রে। ছবির এই চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং বলে জানিয়েছেন এর নির্মাণ সংশ্লিষ্টরা। তবে কি ধরনের চ্যালেঞ্জিং তা অবশ্য বলেননি। এ মাসেই লন্ডনে এই ছবির শুটিং শুরু হবে।

Mahiya Mahi-BD-02

টলিউডের ছবিতে অভিনয় করার সুযোগ পেয়ে মাহিয়া মাহি খুব খুশি হয়েছেন। এই ছবিটি শেক্সপিয়রের রোমিও-জুলিয়েটের অনুপ্রেরণায় তৈরি হওয়ার কথা থাকলেও বর্তমানে চিত্রনাট্যে বেশ পরিবর্তন করা হয়েছে। ছবির নায়ক রোমিও নামে গ্রামের এক ছেলে। অপরদিকে নায়িকা লন্ডনের মেয়ে, নাম জুলিয়েট। ছবির টাইটেল সংটা এ রকম- ‘ফেসবুকে ফটো দেখে প্রেমে পড়েছি/সাত সমুদ্দুর পার থেকে বলতে এসেছি/ম্যঁয় তেরা রোমিও, তু মেরি জুলিয়েট’। এদিকে ছবিতে অভিনয়ের আগে প্রথমবারের মতো মাহি কোলকাতায় যাবেন দু’এক দিনের মধ্যেই।

উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে দেশীয় চলচ্চিত্রের বাজার খারাপ হওয়ায় দেশীয় প্রতিষ্ঠিত অভিনেতা বিশেষ করে অভিনেত্রীদের ভারতীয় বাংলা ছবিতে অভিনয়ের মাত্রা বাড়ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...