The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ব্রেকিং নিউজ: জামিন নিতে হাইকোর্টে গেছেন লতিফ সিদ্দিকী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গতরাতে ভারত থেকে দেশে ফিরে আরজ জামিন নিতে হাইকোর্টে গেছেন লতিফ সিদ্দিকী। নিজের বিরুদ্ধে দায়ের হওয়া বিভিন্ন মামলায় জামিন নিতেই তিনি হাইকোর্টে গেছেন। তার বিরুদ্ধে ২২টি মামলার হুলিয়া রয়েছে।

Latif Seddiqi-001

একাধিক মামলার হুলিয়া মাথায় নিয়ে গতরাতে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে নামেন সাবেক বিতর্কিত মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী। বিমান বন্দরে নেমে ভিআইপি বাহির পথ ব্যবহার না করে অত্যন্ত গোপনে বিমান বন্দর ছাড়েন তিনি। আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে নিজের বিরুদ্ধে দায়ের হওয়া বিভিন্ন মামলায় জামিন নিতে হাইকোর্টে গেছেন প্রাক্তন এই মন্ত্রী আবদুর লতিফ সিদ্দিকী।

তার আইনজীবী নুরুল ইসলাম সুজন সাংবাদিকদের জানান, হুলিয়া মাথায় নিয়ে গতরাতে কোলকাতা হতে দেশে ফেরন আবদুল লতিফ সিদ্দিকী। মূলত গ্রেফতার এড়াতেই তিনি আগাম জামিনের জন্য হাইকোর্টে হাজির হয়েছেন।

উল্লেখ্য, ২৮ সেপ্টেম্বর নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি হোটেলে নিউইয়র্কস্থ টাঙ্গাইল সমিতির সদস্যদের দেওয়া এক সংবর্ধনা সভায় মতবিনিময়কালে আবদুল লতিফ সিদ্দিকী হজ, তাবলিগ, হযরত মুহাম্মদ (সা:) ও প্রধানমন্ত্রীর পুত্র সজিব ওয়াজেদ জয় সম্পর্কে কটুক্তি করেন। তার বিরুদ্ধে দেশের আলেম সমাজসহ ধর্মপ্রাণ প্রায় সকলেই ক্ষুব্ধ হয়ে পড়েন। এমন পরিস্থিতিতে তাকে প্রথমে মন্ত্রীসভা থেকে বহিষ্কার ও পরে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়। ১৮টি জেলায় ২২টি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে তার বিরুদ্ধে।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...