The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘গুন্ডা-দ্য টেরোরিস্ট’ সেন্সরে

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ বিদেশী আগ্রাসনে দেশীয় বাংলা চলচ্চিত্র প্রায় হারিয়ে যেতে বসেছে। বিলুপ্তপ্রায় এই চলচ্চিত্র শিল্প বাঁচাতে যারা নিরলসভাবে কাজ করছেন তাদের মধ্যে একজন ইস্পাহানি আরিফ জাহান। তার পরিচালনায় নির্মিত ‘গুন্ডা-দ্য টেরোরিস্ট’ ছবি এখন সেন্সরে।

gunda-The Terrorist

ইস্পাহানি আরিফ জাহান পরিচালিত ‘গুন্ডা-দ্য টেরোরিস্ট’ চলচ্চিত্রটির কাজ শেষ করে সেন্সরে জমা দেওয়া হয়েছে। গত ২৩ নভেম্বর এই চলচ্চিত্রটি সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়। এই সিনেমার অভিনয় করেছেন আঁচল, বাপ্পি, অমৃতা, তানভীর, মিশা সওদাগরসহ আরও অনেকে।

gunda-The Terrorist-2

ছবিটি ঢাকা ও ঢাকার আশপাশের এলাকায় এবছর ১২ আগস্ট হতে শ্যুটিং শুরু করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন লোকেশনে গান এবং অ্যাকশন দৃশ্য ধারণ করা হয়। খুব কম সময় গত ১৩ সেপ্টেম্বর মাত্র এক মাসের মাথায় চলচ্চিত্রটির শ্যুটিং শেষ করা হয়।

‘গুন্ডা-দ্য টেরোরিস্ট’ চলচ্চিত্রটি গল্পে দেখা যাবে নায়ক বাপ্পির ওপর যখন শত্রুরা আক্রমণ করে ঠিক তখন, ভালোবাসার মানুষটিকে বাঁচাতে বসে থাকেননি নায়িকা আঁচল। বাপ্পি-আঁচল দু’জন মিলে লড়তে থাকেন শত্রুদের সঙ্গে। অবশেষে বাপ্পি, মিশা সওদাগরকে গলা টিপে হত্যা করেন। আর এভাবেই শেষ হয় আঁচল-বাপ্পি জুটির ‘গুন্ডা-দ্য টেরোরিস্ট’ চলচ্চিত্রের গল্প। ‘গুন্ডা-দ্য টেরোরিস্ট’ চলচ্চিত্রে এই প্রথমবারের মতো আইটেম গানে নেচেছেন বাপ্পি এবং আঁচল।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...