The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

নিরব-অমৃতা জুটির প্রথম ছবি ‘গেইম’ সেন্সরে

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ এই প্রজন্মের নায়ক নিরব-অমৃতা জুটির প্রথম ছবি ‘গেইম’ সেন্সরে জমা দেওয়া হয়েছে। সেন্সর ছাড়পত্র পেলে ছবিটি মুক্তির তারিখ নির্ধারণ হবে।

Nirob-Amrita khan

জানা যায়, ‘গেইম’ ছবিটি এই প্রজন্মের নায়ক নিরব ও মডেল ও নায়িকা অমৃতা খান জুটির প্রথম ছবি । ছবিটি গতকাল ২১ সেপ্টেম্বর সেন্সরে জমা পড়েছে। বিষয়টি সংবাদ মাধ্যমকে জানালেন এ ছবির নায়ক নিরব।

এ বিষয়ে নিরব বলেছেন, ‘এই ‘গেইম’ ছবিটি অমৃতা ও আমার প্রথম ছবি। একটু দেরীতে হলেও ছবিটি সেন্সরে জমা পড়লো।’ তিনি বলেন, ‘আমার বিশ্বাস, লোকেশন হতে শুরু করে সবকিছুতেই দর্শকরা এই ছবিতে আলাদা একটা বৈচিত্র্য খুঁজে পাবেন।’

Nirob-Amrita-02

রোমান্টিক-অ্যাকশন ঘরানার এই ‘গেইম’ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন রয়েল ও অনিক। জানা গেছে, ছবিতে মুল খলনায়কের ভূমিকায় অভিনয় করেছেন প্রমিথিউস ব্যান্ডের বিপ্লব। নিরব অমৃতা জুটির আরও দুটি ছবি বতৃমানে নির্মাণাধীন রয়েছে। ছবিগুলো হলো- আতিক রহমানের ‘অন্তরে অন্তরে’ ও সাঈফ চন্দনের ‘টার্গেট’।

সেন্সর ছাড়পত্র পাওয়ার পর খুব শীঘ্রই ‘গেইম’ ছবিটি মুক্তি পাবে বলে জানিয়েছেন এর প্রযোজনা সংস্থা। ছবিটি দর্শকদের মন জয় করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন প্রযোজনা প্রতিষ্ঠানের এক কর্মকর্তা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...