১০ এপ্রিল মুক্তি পাচ্ছে আরেফিন শুভ ও মম জুটির প্রথম ছবি ‘ছুঁয়ে দিলে মন’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ শিহাব শাহীন পরিচালিত প্রথম ছবি ‘ছুঁয়ে দিলে মন’ ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে। আরেফিন শুভ ও মম জুটির এটিই প্রথম ছবি।

Arefin Shuvo and momo first picture

শিহাব শাহীন পরিচালিত প্রথম ছবি ‘ছুঁয়ে দিলে মন’ ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে। আরেফিন শুভ ও মম জুটির প্রথম ছবি হওয়ায় এই ছবি নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই। ১০ এপ্রিল সারাদেশব্যাপী প্রায় ৬০টিরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘ছুঁয়ে দিলে মন’।

ছবিটি সম্পর্কে নায়িকা মম সংবাদ মাধ্যমকে বলেছেন, ছবিটি সহজ সরল এক প্রেমের গল্প নিয়ে নির্মিত। প্রথম প্রেম। আর এই প্রেম বছরের শুরুতেই সবাইকে ছুঁয়ে যাক তাই চান তিনি। কারণ এই মুহূর্তে হরতাল অবরোধে থমকে যাওয়া দেশের জন্য জেগে ওঠার একমাত্র মন্ত্র হলো- প্রেম। হানাহানি-বিদ্বেষ ভুলে সবাই এক হলেই দেশ ঘুরে দাঁড়াবে বলে তিনি বিশ্বাস করেন।

Arefin Shuvo and momo first picture-2

অপরদিকে বর্তমানে আরেফিন শুভ ব্যাস্ত অ্যাকশন ছবি নিয়ে। অথচ এই ছবির প্রসঙ্গ ওঠতেই তার চোখমুখ রোমান্টিক হয়ে ওঠলেন এবং স্বীকার করলেন প্রেম-প্রীতির কথা। শুভ’র কথা হলো- অ্যাকশন ছবি করলেও বছরের শুরুতে প্রেমের ছবি মুক্তি পাওয়া ভালো। কারণ উৎসবে সবাই চায় শান্তি। আর এই ছবিটি শান্তির। মূলত উৎসবকে মাথায় রেখেই এই ছবির মুক্তি। যেহেতু ভালোবাসা দিবসে মুক্তির কথা ছিল। তবে মনে হচ্ছিল বৈশাখের সঙ্গেই ছবিটি বেশি মানানসই হবে। একইসঙ্গে পরিচ্ছন্ন গল্প ও ভালোবাসা দর্শককে আকৃষ্ট করবেই।

ছবিটির পরিচালক শিহাব শাহিনও একই মনোভাব ব্যক্ত করেছেন। তিনি বলেছেন, এটি একটি রোমান্টিক বিনোদনমূললক ছবি। তবে বাণিজ্যিক ছবি বলে যে ধারণা তা নয়। দেশের সার্বিক বিবেচনায় আমরা এটিকে একটি সহজ গল্প বলতে চেয়েছি। একজন পেশাজীবি সংগীতশিল্পী ও কলেজ ছাত্রীর প্রেম নিয়ে মূলত গল্পের শুরু। নীলা এবং আবির নামের দুজন মানুষের কাছে আসার গল্প। মফস্বলের মতো শহরে তাদের প্রথম প্রেমের গল্প। যা প্রথম প্রেমের মতোই সবার মন ছুঁয়ে যাবে বলে ছবিটির পরিচালক শিহাব শাহিন বিশ্বাস করেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...