The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

এবার আসছে তিন ডিসপ্লের ফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আধুনিক প্রযুক্তি বিশ্ববাসীকে নিয়ে যাচ্ছে এক অন্য জগতে। বিশেষ করে নতুন নতুন আধুনিক প্রযুক্তির মোবাইল সেট তথ্যপযুক্তিকে নিয়ে যাচ্ছে উচ্চ শিখরে। নানা প্রযুক্তিনির্ভর পণ্যের মধ্যে এবার আসছে তিন ডিসপ্লের ফোন।

The coming three display phone
ফাইল ফটো

প্রযুক্তির বদৌলতে এবারে আসছে আরও দুটি ধাতব কাঠামোর নতুন ফোন, যার একটিতে থাকবে তিনটি ডিসপ্লে। স্মার্টফোনে দুই দিকে দুটি এবং সামনে একটিসহ মোট ৩টি ডিসপ্লে থাকবে। আবার প্রতিটি ডিসপ্লেতে আলাদা কাজ করা যাবে। এমনই একটি স্মার্টফোন বাজারে ছাড়বে দক্ষিণ কোরিয়ার স্যামসাং। জানা গেছে, আগামী মাসে স্পেনে অনুষ্ঠিতব্য মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে এই অত্যাধুনিক ফোনটির বিষয়ে ঘোষণা দেবে স্যামসাং।

The coming three display phone-2

সংবাদ মাধ্যম জানিয়েছেন, স্পেনে অনুষ্ঠিতব্য মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে ৫ দশমিক ১ ইঞ্চি মাপের মূল ডিসপ্লেযুক্ত দুটি মডেলের স্মার্টফোনের ঘোষণা দেবে স্যামসাং। তারমধ্যে একটি স্মার্টফোনে থাকবে তিনটি ডিসপ্লে। এই দুটি ফোনের কাঠামো হবে ধাতব ও এটিতে স্যামসাংয়ের নিজস্ব প্রসেসর ব্যবহৃত হবে।

জানা গেছে, প্রজেক্ট জিরো নাম দিয়ে অভ্যন্তরীণভাবে নতুন এই স্মার্টফোন তৈরিতে কাজ করছে স্যামসাং। এর আগে সামনে ও কেসের পাশে বাঁকানো ডিসপ্লেযুক্ত গ্যালাক্সি নোট এজ নামের একটি স্মার্টফোন বাজারে এনেছে এই প্রতিষ্ঠানটি। নতুন এই স্মার্টফোন সম্পর্কে সরাসরি কোনো ঘোষণা এখনও না দিলেও কিছুটা ইঙ্গিত দিয়েছে স্যামসাং কর্তৃপক্ষ।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...