The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

জনসমক্ষে আইএস হত্যা করলো ‘মোসাদের’ ৩ গুপ্তচরকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার জনসমক্ষে আইএস হত্যা করলো ‘মোসাদের’ ৩ চরকে। জনসমক্ষে দুইজনের মৃত্যুদণ্ড কার্যকর ও একজনকে ক্রুশবিদ্ধ করে হত্যা করা হয়।

ISO publicly killed 3

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, গুপ্তচরবৃত্তির অভিযোগ এনে সিরিয়ার আল-বাব এলাকায় জনসমক্ষে দুইজনের মৃত্যুদণ্ড কার্যকর কার্যকর করে। অপর একজনকে ক্রুশবিদ্ধ করে হত্যা করে ইসলামিক স্টেট (আইএস)।

প্রকাশিত একটি ছবিতে দেখা যাচ্ছে, হাত-পা বাঁধা কমলা রঙের পোশাক পরা দুইজনকে পেছন হতে গুলি করে হত্যা করছে কালো পোশাকধারী বেশ কিছু অস্ত্রধারী। তাদের ঘিরে রেখেছে বেশকিছু উৎসুক জনতাও।

অপর একটি ছবিতে দেখা যায় একই রঙের পোশাক পরা এক ব্যক্তিকে হত্যার পর ক্রুশবিদ্ধ করে ঝুলিয়ে রাখা হয়েছে। তার গায়ে ঝোলানো আরবিতে লেখা এক বার্তায় বলা হয়েছে যে, ‘চরবৃত্তির দায়ে তাকে এই সাজা দেয়া হয়েছে।’ এরা ইসলায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের হয়ে কাজ করতো বলে দাবি আইএস’র। ক্রুশবিদ্ধ করে হত্যার শিকার সে ইসরায়েলি নাগরিক মোহাম্মদ মুসাল্লাম (১৯)। অপর দুজনের পরিচয় পাওয়া যায়নি।

উল্লেখ্য, আইএস বলছে, বিদেশী যোদ্ধা হিসেবে তাদেরকে নিয়োগ দেওয়া হয়েছিল। কিন্তু পরে তাদের চরবৃত্তির বিষয়টি ধরা পড়ায় এই মৃত্যুদণ্ডাদেশ দেন আইএস নেতারা।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...