অবশেষে পরীমনির ছবি ‘ভালোবাসা সীমাহীন’ মুক্তিপাচ্ছে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বহু প্রতীক্ষা ছিল একটি ছবি মুক্তির। কারণ হলো ডজনের উপরে ছবির কাজ শেষ করেও একটি ছবিও মুক্তির মুখ দেখেনি। অথচ ব্যাপক আলোচিত হয়েছেন নায়িকা পরীমনি। অবশেষে পরীমনির ছবি মুক্তিপাচ্ছে আগামী ২৭ ফেব্রুয়ারি শুক্রবার।

pari mani Pictures

ছবি মুক্তির আগেই ব্যাপক আলোচনা ও সমালোচনার ঝড় বইছে সেই নায়িকা পরীমনি অভিনীত একটি চলচ্চিত্র আগামী ২৭ ফেব্রুয়ারি শুক্রবার মুক্তি পেতে যাচ্ছে। এই ছবির নাম ‘ভালোবাসা সীমাহীন’। এই ছবিটিতে পরীমনির বিপরিতে অভিনয় করেছেন জনপ্রিয় টিভি অভিনেতা মিলন।

pari mani Pictures-3

জামদানি শাড়িতে বেশ লাগছিল পরীমনিকে। সবার চোখ নববধূর দিকে। পারিবারিক ভাবেই মিলনের সঙ্গে পরীকে বিয়ে দেওয়া হয়েছে। আর মিলন এমন সুন্দরী স্ত্রী পেয়ে যারপরনাই খুশি। তবে দুজনের এই বিয়ে হয়েছে রূপালি পর্দায়, বাস্তবে নয়। কথা হচ্ছিল ‘ভালোবাসা সীমাহীন’ ছবির একটি দৃশ্য নিয়ে।

pari mani Pictures-2

‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের গল্পে দেখা যাবে- মির্জা পরিবারের সন্তান জায়েদকে ভালোবাসেন তালুকদার পরিবারের মেয়ে পরীমনি। তাদের এই ভালোবাসায় বাধা হয়ে দাঁড়ায় দুই পরিবার। সব বাধা পেরিয়ে একপর্যায়ে পরীমনি বিয়ে করেন মিলনকে। আর তখন শুরু হয় সম্পর্কের নানা টানাপড়েন। এভাবেই এগিয়ে চলে এই চলচ্চিত্রের গল্প।

শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পরীমনি, জায়েদ খান ও আনিসুর রহমান মিলন। অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন কাজী হায়াৎ, সাদেক বাচ্চু প্রমুখ। নোমান কথাচিত্রের ব্যানারের ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রটিতে ৬টি রোমান্টিক গান স্থান পেয়েছে। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ।

পরীমনি তার প্রতিক্রিয়ায় বলেন, ‘ভালোবাসা সীমাহীন’ আমার প্রথম চলচ্চিত্র। সেজন্য প্রত্যাশাও একটু বেশি। আমার লক্ষ্য ছিল সিনেমার অভিনেত্রী হওয়া। বড় পর্দাতে নিজেকে মেলে ধরার সুযোগ বেশি। সহজেই দর্শকের কাছে পৌঁছানো যায়। আর এই ভাবনা হতেই আমার সিনেমায় অভিনয় করা।’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...