রুবেলের মামলা থেকে সরে আসছেন হ্যাপী?

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্রিকেটার রুবেল ও নায়িকা হ্যাপীর খবর মাঝে থেমে ছিল। বিশেষ করে রুবেল জামিন নিয়ে খেলতে চলে যাওয়ার পর। এখন আবার নতুন করে শোনা যাচ্ছে রুবেলের মামলা থেকে নাকি সরে আসছেন হ্যাপী।

Happy Rubel & case

সংবাদ মাধ্যমে গত দুদিন ধরেই এমন সব খবর প্রকাশ পেয়েছে। খবরটি হলো হ্যাপী নাকি রুবেলের মামলা থেকে সরে দাঁড়াচ্ছেন। আসলেও কি তাই? হ্যাপী ও রুবেল তারা কে কাকে কতটা ভালোবাসেন তা তারাই ভাল জানেন। তবে এই প্রেমের জের ধরে কারাগারে যেতে হয়েছিল ক্রিকেটার রুবেলকে। আবার ক্যারিয়ারের অশনিসংকেত দেখা দিয়েছে চিত্রনায়িকা হ্যাপীরও। তবে ধারণা করা হচ্ছে যে, এবার রুবেল ও হ্যাপীর মামলা নিষ্পত্তি হতে যাচ্ছে।

এর কারণ হিসেবে জানা যায়, রুবেলের বিরুদ্ধে করা মামলা হতে সম্প্রতি পিছুটান দিচ্ছেন হ্যাপী। কি কারণে হ্যাপীর এই সিদ্ধান্ত? অন্য কোনো রহস্য নেই তো? এ বিষেয়ে হ্যাপী বলেন, ‘আমি রুবেলকে ভালোবাসি, আমি চাই না রুবেল কষ্ট পাক। যেহেতু মামলা তুলে নেওয়া সম্ভব না, তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আমি রুবেলের বিরুদ্ধে আর কোনো স্বাক্ষী-প্রমাণ সামনে আনবো না।’

উল্লেখ্য, ঢাক-ঢোল পিটিয়ে গত বছরের ১৩ ডিসেম্বর হ্যাপী রুবেলের বিরুদ্ধে মিরপুর থানায় ধর্ষণের মামলা করলেও সম্প্রতি প্রকাশিত ফরেনসিক রিপোর্টে ধর্ষণের কোনো আলামত মেলেনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...