বাংলাদেশী অভিনেত্রী জয়া ভারতকেই সমর্থন করবেন

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বাংলাদেশ-ভারত ম্যাচে আম্পায়ারদের পাশাপাশি ভারতীয় ক্রিকেট দলের ভূমিকা নিয়ে তারকারা সমালোচনায় মুখর থাকলেও বাংলাদেশী অভিনেত্রী জয়া আহসান ভারতকেই সমর্থন করবেন বলে জানিয়েছেন।

actress Jaya support India

বিশ্বকাপ ক্রিকেটে কোয়ার্টার ফাইনাল খেলায় বাংলাদেশ-ভারত ম্যাচে আম্পায়ারদের ভূমিকা নিয়ে বিশ্বব্যাপী সমালোচনায় তারাকারাও পিছিয়ে নন। বাংলাদেশের তারকারাও ব্যাপক সমালোচনা করেছেন বিতর্কিত আম্পায়ারিং নিয়ে। সেইসঙ্গে ভারতীয় ক্রিকেট দলের ভূমিকা নিয়েও সমালোচনায় মুখর হয়েছেন বাংলাদেশের অনেক তারকা। তবে ব্যতিক্রম হচ্ছে বাংলাদেশের বর্তমান প্রজন্মের নায়িকা জয়া আহসান। তিনি বলছেন বিশ্বকাপে এখনও তার প্রিয় দল ভারতই। অবশ্য এর একটি কারণ হলো তিনি ভারতে প্রতিনিয়ত যাচ্ছেন এবং ভারতীয় ছবিতেও অভিনয় করছেন।

actress Jaya support India-2

সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, জয়া কোলকাতায় বসেই নক আউট পর্বে বাংলাদেশ-ভারত খেলাটি উপভোগ করেন। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন এবং কাজ করছেন সৃজিত মুখার্জির পরিচালনায় টালিগঞ্জের সিনেমা ‘রাজকাহিনী’ ছবিতে। দেশ বিভাগের প্রেক্ষাপটে নির্মিত এই সিনেমাটিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন জয়া।

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়াকে জয়া জানান, বাংলাদেশ জিতলে ভীষণ খুশি হতেন তিনি, তবে হেরে যাওয়াতে একেবারে ভেঙ্গে পড়েননি। ম্যাচের দিনই ঢাকা হতে কোলকাতায় যান জয়া। জয়া অস্ট্রেলিয়ার মেলবোর্নে বিশ্বকাপ ক্রিকেটের ফাইনাল ম্যাচটি দেখতে যাবেন বলে জানিয়েছেন সংবাদ মাধ্যমকে।

তিনি বলেছৈন, ‘বাংলাদেশ জিতলে খুশি হতাম, নবীন হওয়া সত্বেও নিউজিল্যান্ড, অস্ট্রেলিয়া ও ভারতের মতো দলের বিপক্ষে সর্বোচ্চটাই দিয়েছে বাংলাদেশ। ফাইনালের টিকিট কাটা হয়ে গেছে আর আমি এখন ভিসার অপেক্ষায় রয়েছি।’ এমনটিই জানিয়েছেন জয়া। পরবর্তীতে কোন দলকে সমর্থন করবেন, টাইমস অফ ইন্ডিয়ার এমন এক প্রশ্নের জবাবে জয়া বলেছেন, ‘অবশ্যই ভারত। ভারতকেই সমর্থন করবো’

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...