হানিফ সংকেতের স্বাধীনতা দিবসে বিশেষ অনুষ্ঠান

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ আগামীকাল ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে হানিফ সংকেতের বিশেষ সংগীতানুষ্ঠান ‘সূর্যোদয়ের গান’ প্রচার হবে।

Independence Day Special Events

আগামীকাল ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে হানিফ সংকেতের বিশেষ সংগীতানুষ্ঠান ‘সূর্যোদয়ের গান’ প্রচার হবে। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন অভিনেতা ও মুক্তিযোদ্ধা রাইসুল ইসলাম আসাদ।

মিরপুর জল্লাদখানায় উপস্থাপনার অংশ ধারণ করা হয় । ব্যাপক আয়োজনে নির্মিত গানগুলোতে অংশগ্রহণ করেছেন দেশের শীর্ষস্থানীয় সংগীত শিল্পী সাবিনা ইয়াসমীন, সৈয়দ আবদুল হাদী, এন্ড্রু কিশোর, কিরণ চন্দ্র রায়, শাম্মী আক্তার, আইয়ুব বাচ্চু। তাঁদের সঙ্গে রয়েছেন এই প্রজন্মের শিল্পী প্রতীক হাসান এবং নির্ঝর।

জানা গেছে, মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধ ও দেশকে নিয়ে রচিত গানগুলোর মধ্যে ৩টি গানই লিখেছেন প্রখ্যাত গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান। আইয়ুব বাচ্চুর গানটির কথা ও সুর তাঁর নিজের। মোহাম্মদ রফিকউজ্জামানের লেখা গানগুলোর সুর করেছেন খোন্দকার নূরুল আলম, আলী আকবর রূপু এবং হানিফ সংকেত। একটি গানের সংগীতায়োজন করেছেন প্রীতম হাসান।

বিভিন্ন লোকেশনে গানগুলোর নান্দনিক চিত্রায়ণ করা হয়েছে। পুরো অনুষ্ঠানটির নির্দেশনা দিয়েছেন হানিফ সংকেত। ‘সূর্যোদয়ের গান’ অনুষ্ঠানটি এটিএন বাংলায় ২৬ মার্চ রাত ৮টায় প্রচার হবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...