পৃথিবীর সবচেয়ে লম্বা ১০০ ফিট গাড়ির কাহিনী

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ পৃথিবীর সবচেয়ে লম্বা ১০০ ফিট গাড়িটি এখন গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে স্থান পেয়েছে। পৃথিবীর সবচেয়ে লম্বা এই গাড়িটি ব্যবহার করা হবে হলিউড চলচ্চিত্রে।

tall tale cars in the world

পৃথিবীর সবচেয়ে লম্বা ১০০ ফিট গাড়িটি এখন গিনেস বুক অব ওয়ার্ল্ডে রেকর্ডে স্থান পেয়েছে। পৃথিবীর সবচেয়ে লম্বা গাড়িটি ব্যবহার হবে হলিউড চলচ্চিত্রে। এই গাড়িটি তৈরি করেছেন জয় অরবার্গ অফ বুরব্যাঙ্ক। গাড়িটি ইতিমধ্যেই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে স্থান পেয়েছে। গাড়িটি দেখতে অসম্ভব সুন্দর। যে কারণে এই গাড়িটি একবার দেখলে যে কারো গাড়িটিতে উঠতে ইচ্ছে করবে।

গাড়িটি তৈরি করা হয়েছে ক্যালিফর্নিয়ায়। ১০০ ফিট লম্বা এই গাড়িটিতে চাকা রয়েছে মোট ২৬টি। এই গাড়িতে রয়েছে ২টি চালক ক্যাবিন। জানা গেছে, এই গাড়িটি মূলত হলিউড চলচ্চিত্রে ব্যবহারের জন্যই বানানো হয়েছে। তবে বিভিন্ন প্রদর্শনীতে এই গাড়িটি উন্মুক্ত করা হবে বলে নির্মাতারা জানিয়েছেন।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, এই বিলাসবহুল গাড়ির মধ্যে রয়েছে সুইমিং পুল, স্পা, কিং সাইজ বেড, সান ডেক ইত্যাদি। আবার এই গাড়িতে হেলিকপ্টারও ল্যান্ড করতে পারবে। সেজন্য রয়েছে একটি হেলিকপ্টার ল্যান্ডিং হেলিপ্যাড। সব মিলিয়ে শুধু লম্বায় নয় সব দিক থেকেই এই গাড়িটি ব্যতিক্রমি গাড়ি। আর সে কারণেই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডে স্থান পেয়েছে। এতো কিছু জানার পর নিশ্চয়ই আপনারাও এই গাড়িতে চড়ার সাধ জাগছে?

আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...