প্যানাসনিক এনেছে নতুন ফোরজি স্মার্টফোন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ প্যানাসনিক বাজারে এনেছে নতুন ফোরজি স্মার্টফোন। ‘Eluga L’ নামের চতুর্থ প্রজন্মের স্মার্টফোন। এতে বিশেষ ক্যামেরা প্রযুক্তি ব্যবহার করা হয়েছে।

Panasonic-Eluga-L

প্যানাসনিক এবার বাজারে এনেছে ‘Eluga L’ নামের চতুর্থ প্রজন্মের স্মার্টফোন। এই স্মার্টফোনের বিশেষত্ব হলো এটিতে বিশেষ ক্যামেরা প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। যাতে স্বয়ংক্রিয়ভাবে ছবি তোলা যাবে।

জানা গেছে, প্যানাসনিক ‘Eluga L’ ৬.১ মিলিমিটার চওড়া। মোবাইলটির ডিসপ্লের আয়তন ৫ ইঞ্চি। আর ডিসপ্লের রেজুলেশন ৭২০ গুণন ১০৮০ পিক্সেল। মোবাইলটিতে করনিং গরিলা গ্লাস ব্যবহার করা হয়েছে।

স্মার্টফোনটিতে ৬৪ বিটের ১.২ গিগাহার্টজের কোয়ালকম স্ন্যাপড্রাগন, ৪১০ কোয়াড কোর প্রসেসর সংযোজন করা হয়েছে। নতুন এই স্মার্টফোনটিকে আরও গতিশীল করতে ১ জিবি র‍্যাম ব্যবহার করা হয়েছে। এই স্মার্টফোনের ইন্টারনাল মেমোরি ৮ জিবি। আবার মেমোরি ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যায় বলে জানানো হয়েছে।

ইলুগা এলের (Eluga L) বড় বিশেষত্ব হলো এর ক্যামেরায়। পেছনের ক্যামেরায় ৮ মেগাপিক্সেল। সামনের ক্যামেরায় রয়েছে ৫ মেগাপিক্সেল। এর ক্যামেরায় রয়েছে ব্লিংক প্লে ফিচার। যা দিয়ে স্বয়ংক্রিয়ভাবে ছবি তুলবে। এই স্মার্টফোনটি অ্যানড্রয়েড ৪.৪ কিটক্যাট অপারেটিং সিস্টেমে চালিত। এটি থ্রিজি এবং ফোরজি এলটিই নেটওয়ার্ক সাপোর্ট করবে বলে জানানো হয়েছে। বাংলাদেশী টাকায় ‘Eluga L’ স্মার্টফোনটির মূল্য পড়বে ১৮ হাজার টাকার মতো।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...