শীঘ্রেই আসছে এইচটিসির নতুন স্মার্টফোন এইচটিভি ৩১

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এইচটিসির নতুন স্মার্টফোন এইচটিভি ৩১ শীঘ্রই বাজারে আসছে। এই সেটটি প্রাথমিকভাবে জাপানের বাজারে ছাড়া হয়েছে। নেওয়া হচ্ছে সেটটির জন্য অগ্রিম অর্ডার।

HTC's new smartphone coming

স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান তাইওয়ানিজ এইচটিসি নিয়ে এসেছে নতুন স্মার্টফোন। এইচটিসি জে বাটারফ্লাই (এইচটিভি ৩১) মডেলের এই সেটটি প্রাথমিকভাবে জাপানের বাজারে ছাড়া হচ্ছে। নেওয়া হচ্ছে সেটটির জন্য অগ্রিম অর্ডারও।

এইচটিসি বাটারফ্লাই জে (এইচটিভি ৩১) এই সেটটি চলবে অ্যানড্রয়েড ৫.০ ললিপপ অপারেটিং সিস্টেমে। এতে রয়েছে ১৪৪০২৫৬০ পিক্সেলের ৫.২ ইঞ্চি কিউএইচডি এলসিডি ৩ ডিসপ্লে। এইচটিসি ওয়ান এম ৯ সেটের মতোই রয়েছে ৬৪ বিট অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮১০ এমএসএম ৮৯৯৪ প্রসেসর। সঙ্গে রয়েছে ৩ জিবি র‌্যাম। ৩২ জিবি বিল্ট ইন স্টোরেজের সঙ্গে আরও ২০০ জিবি মাইক্রোএসডি মেমোরি কার্ড যোগ করা যাবে এই সেটটিতে।

HTC's new smartphone coming-2

নতুন এই সেটটিতে রয়েছে ডুয়েল এলইডি ফ্ল্যাশের ২০.২ মেগাপিক্সেলের রিয়ার উন্নতমানের ক্যামেরা। ফ্রন্ট ক্যামেরা রয়েছে ১৩ মেগাপিক্সেলের। এই স্মার্টফোনটিতে রয়েছে এলটিই কানেক্টিভিটি, ওয়াইফাই, জিপিএস/এ-জিপিএস, জিপিআরএস/এজ ও থ্রিজি সংযোগ। ২৭০০ এমএএইচের ব্যাটারি রয়েছে এই নতুন সেটটিতে। বর্তমান সময়ে এই সেটটি গ্রাহকদের চাহিদা পূরণ করবে এমনটি আশা প্রকাশ করা হয়েছে উৎপাদনকারী প্রতিষ্ঠানের পক্ষ থেকে। শীঘ্রই বিশ্বের অন্যান্য বাজারে ছড়িয়ে পড়বে নতুন এই স্মার্টফোনটি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...