চুরি করতে গিয়ে ঘরের মধ্যেই ঘুমিয়ে পড়লো এক চোর!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ঘুম কুমিরি এক চোরের খবর পাওয়া গেছে। ঘুম কুমিরি এক চোর চুরি করতে গিয়ে ঘরের মধ্যেই ঘুমিয়ে পড়লো!

A thief stole slept in the house

ওই চোরকে ঘরের মোটা মোটা অন্তত দুটি তালা ভেঙে ঘরে ঢুকতে হয়েছিল। কিন্তু রাত তখন গভীর। ঘরের একমাত্র মানুষটি তখন অঘোরে ঘুমোচ্ছেন। এমন একটা সময় ওই ঘুম কুমিরি চোর ভাবলো কি আর করা একটু ঘুমিয়ে নিলে মন্দ হয় না। যেই ভাবা সেই কাজ। ঘুমিয়ে পড়লো ওই চোর।

একজন চোরের কাজ ঘর সাফ করে যতো দ্রুত সম্ভব পালানো। কিন্তু ফ্লোরিডার এই চোর এমন ব্যতিক্রমি কাজ করে ফেললেন। আসলে ঘরে ঢুকে এসি-র হাওয়ায় চোর আর ঘুম পাড়ার এমন সুযোগ হাতছাড়া করতে চাননি। তাই দিলেন ঘুম।

A thief stole slept in the house-2

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, ঘরে ঢুকেই একেবারে চকচকে দেখার মতো একটা সুন্দর সোফা। এমন একটা সোফায় বসে প্রথমে ভেবেছে, একটু জিরিয়ে নেওয়া যাক। কারণ তালা ভাঙতে, লুকিয়ে উপরে উঠতে অনেক কষ্ট করতে হয়েছে তাকে। তাই সে ভেবেছে চুরির কথাটা বরং পরে ভাবা যাবে। সোফায় বসে কখন যেনো চোখ দুটে বুজে এলো চোরের। কখন যে ঘুমিয়ে পড়েছে তা সে নিজেও জানেনা।

সকাল বেলায় সোফার দিকে তাকিয়েই অবাক ঘরের মালকিন। এ কী ঘরের মধ্যে কে শুয়ে আছে! ঘরের দরজা একেবারে হা করে খোলা। তালাও ভাঙা। এমন কাণ্ড দেখে চিৎকার জুড়ে দিলো সে। মালকিনের চিৎকারে ঘুম ভাঙল চোরের। হাই তুলতে তুলতে ঘুম ভাঙার পর চোরের মনে হলো তাই তো… এখানে সে তো হাত সাফাই করতে এসেছিল। হুঁশ ফিরতেই আর নয় দেরি, সে টেবিলে রাখা বাড়ির মালকিনের ব্যাগ নিয়ে দিলো দৌড়। ওই ব্যাগে ছিল কয়েকশো ডলার, ড্রাইভিং লাইসেন্স, ক্রেডিট কার্ড আর কয়েকটা চেকসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র। তবে ঘটনার শেষটায় পুলিশের কাষ্টরিই হলো ওই চোরের ঠিকানা।

তথ্যসূত্র: globalnews.ca

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...