যাত্রা শুরু করলো অনলাইনমিডিয়ালিংক

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যাত্রা শুরু করলো বাংলাদেশের অনলাইন জগতে ‘অনলাইনমিডিয়ালিংক ডটকম’। দেশের গুরুত্বপূর্ণ মিডিয়ার লিংক ও সর্বশেষ সংবাদ পাওয়া যাবে এই ওয়েবসাইটের মাধ্যমে।

Began onlinemedialink

বাংলাদেশের অনলাইন জগতে যাত্রা শুরু করেছে অনলাইনমিডিয়ালিংক ডটকম। দেশের গুরুত্বপূর্ণ মিডিয়ার লিংক ও সর্বশেষ সংবাদ পাওয়া যাবে এই ওয়েবসাইটের মাধ্যমে।
অনলাইনমিডিয়ালিংক ডটকম (www.onlinemedialink.com) সাইটটিতে দেশি-বিদেশী সকল সংবাদপত্র, টেলিভিশন, সোশ্যাল মিডিয়া, চাকরির খবরের সাইট, রেডিও, খেলাধুলা ও ব্লগসহ বিভিন্ন মিডিয়ার এক হাজারেরও বেশি লিংক রয়েছে।

Began onlinemedialink-2

দি ঢাকা টাইমস্‌সহ বাংলাদেশের জনপ্রিয় সব মিডিয়া লিংক পাওয়া যাবে অনলাইনমিডিয়ালিংকের এই ওয়েবসাইটে। প্রতিদিনই মিডিয়ার লিংক যুক্ত হবে নতুন নতুন ওয়েবসাইট। এই সাইটে ঢুকে যেকোনো মিডিয়ার ইউআরএল যুক্ত করারও ব্যবস্থা রয়েছে।

জানা গেছে, অনলাইনমিডিয়ালিংকে সকল মিডিয়ার লিংক একসঙ্গে পাওয়া যায় বলে অনলাইনে যেকোনো ধরনের সংবাদ পড়তে সাইটটি সহায়ক বিশেষ সহায়ক হবে। সাইটটিতে যে কেও ঢুকে তার পছন্দ মতো নিউজ পেপার বা অনলাইন সংবাদ মাধ্যমে ঢুকতে পারবেন। আবার সাইটটির লেটেস্ট পোস্টে ব্যবহারকারীরা পাবেন বিভিন্ন হালনাগাদ খবরাখবরও। সাইটটিতে খবরের লিংক থাকছে ইংরেজি-বাংলা উভয় ভাষাতেই। এই সাইটে পাওয়া যাবে ক্রিকেটের সর্বশেষ আপডেটও। সব মিলিয়ে অনলাইন মিডিয়া জগতে অনলাইনমিডিয়ালিংক ডটকম এক বিশেষ ভূমিকা পালন করবে বলে আশা প্রকাশ করা হয়েছে। সাইটটিতে ঢুকতে ক্লিক করুন এই লিংকে www.onlinemedialink.com

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...