শুক্রবার মুক্তি পাওয়া ‘অচেনা হৃদয়’ ছবির বেশ সাড়া

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ গত শুক্রবার একযোগে ৩৭টি সিনেমা হলে মুক্তি পাওয়া ‘অচেনা হৃদয়’ ছবির বেশ সাড়া পড়েছে বলে এর প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।

unrecognized heart

নির্মাতারা চেষ্টা করছেন নতুন গল্পে ভিন্ন কিছু দর্শকদের সামনে উপহার দেওয়ার জন্য। পরিচালক শফিকুল ইসলাম খান তেমনই তিন মুখ নিয়ে নির্মাণ করেছেন তার প্রথম ছবি ‘অচেনা হৃদয়’। ছবিটি গত শুক্রবার হতে ৩৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

জানা গেছে, ছবিটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন প্রসূন আজাদ, ইমন এবং এ বি এম সুমন। খল নায়কের চরিত্রে অভিনয় করেছেন টাইগার রবি। প্রসূন আজাদ এর আগে ‘সর্বনাশা ইয়াবা’ ছবিতে অভিনয় করেন। তিনি এই ছবিটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেন।

unrecognized heart-3

র‌্যাম্প মডেল হতে আসা নতুন মুখ এ বি এম সুমন এই ছবির মধ্য দিয়ে প্রথম বড় পর্দায় হাজির হলেন। ‘অচেনা হৃদয়’ ছবিটির কাহিনী লিখেছেন- মাসুদ হাসান, অঞ্জন সরকার জিমি এবং এস. আই. খান। এনায়েত আকবর মিলন প্রযোজিত এই ছবিটি নির্মিত হয়েছে ফিল্ম লাইফ ফ্যাক্টরির ব্যানারে।

‘অচেনা হৃদয়’ ছবিতে রোমান্টিক এবং মেলোডি ধাঁচের গান রয়েছে মোট ৭টি। গানগুলোর কথা লিখেছেন- ওয়াহিদ বাবু এবং পিন্টু ঘোষ। সুর ও সঙ্গীত আয়োজন করেছেন- বেলাল খান এবং পিন্টু ঘোষ। আর গানে কণ্ঠ দিয়েছেন- বেলাল খান, কোনাল, নওমী, সুকন্যা, শামীম, ইভা প্রমুখ। গত তিন দিনে হলগুলো ছবিটি বেশ ভাল চলেছে বলে প্রযোজনা প্রতিষ্ঠান সূত্রে জানা গেছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...