মৌমাছি দিয়ে দেহ ঢাকার পর সিগারেটে সুখটান! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মৌমাছি দিয়ে দেহ ঢাকার খবর আমরা আগেও দেখেছি। তবে এবার একটি ব্যতিক্রমি ঘটনা ঘটেছে। আর তা হলো মৌমাছি দিয়ে দেহ ঢাকার পর সিগারেটে সুখটান!

cigarette &  The body bee

মৌমাছির হুল একবার হানলে আর রক্ষে নেই। গা-হাত পা ফুলে কখনও কখনও মানুষ মারাও যেতে পারে। এবার এমনভাবে মৌমাছি দিয়ে আবৃত হয়ে রেকর্ড গড়লেন পঞ্চান্ন বছর বয়সের গাও বিঙ্গগুও নামে এক চিনা ব্যক্তি। তার দেহ মৌমাছির যে ঝাঁক ঘিরেছিল তার ওজন প্রায় ১০৯ কেজি। ওই অবস্থাতেই তিনি সিগারেটে সুখটান দিয়েছেন। গাও বিঙ্গগুওর পেশা হলো মৌমাছির চাষ করা।

চিনের শানডঙ্গ প্রদেশের তাইয়ান শহরের বাসিন্দা গাও বিঙ্গগুও। রেকর্ড তৈরি করতে লক্ষ লক্ষ মৌমাছি নিজের শরীরে জড়ান তিনি। প্রচুর মৌমাছিকে আকৃষ্ট করার জন্য দেহে ডজন ডজন রানি মৌমাছিও ছেড়েছিলেন গাও বিঙ্গগুও।

অবিশ্বাস্যভাবে হাজার হাজার বিষাক্ত হুল শরীরে ঢোকার পরেও যন্ত্রণায় ছটফট না করে শান্ত হয়ে ঠান্ডা মাথায় সিগারেটে টান দিতে দেখা গেছে গাও বিঙ্গগুওকে। কিন্তু তিনিই প্রথম নন। তার আগেও এই অদ্ভুত রেকর্ড গড়ার শখ হয়েছিল এক চিনা মৌমাছি প্রতিপালকের। তার নাম ঝাঙ উই। উত্তর পশ্চিম চিনের সানজি প্রদেশের বাসিন্দা ঝাঙ উই নিজের শরীরে ৮৩.৫ কেজি মৌমাছি ছেড়েছিলেন। তবে প্রায় ১০৯ কেজি ওজনের মৌমাছি জড়িয়ে সে রেকর্ড ভেঙ্গেছে গাও বিঙ্গগুও।

দেখুন গাও বিঙ্গগুও এর ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...