মাইকেল জ্যাকসনের বাড়িতে ভূত!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাইকেল জ্যাকসনের বাড়ি ঘটছে যতো কাণ্ড। বাড়িটি বিক্রির দ্বারপ্রান্তে এসেও থেমে গেছে। কারণ ভূতের ভয়ে বিক্রি হচ্ছে না মাইকেল জ্যাকসের বাড়িটি!

Michael Jackson's ghost in the house-2

আমরা জানি ভূত বলে কিছু নেই। কিন্তু এই ভূতের ভয় তাও আবার এই আধুনিক যুগে! মাইকেল জ্যাকসনের বাড়ি বিক্রি করতে গিয়ে ঘটেছে এমন ভৌতিক ঘটনা। এক মার্কিন শিল্পপতি প্রায় কিনেই ফেলেছিলেন মাইকেল জ্যাকসনের সম্পত্তি ও বাসস্থান। কিন্তু স্থানীয় মানুষদের কথা শুনে শেষ পর্যন্ত পিছিয়ে আসেন সেই শিল্পপতি। কারণ হলো, মাইকেল জ্যাকসনের বাসস্থান ‘নেভারল্যান্ড র‌্যাঞ্চ’-এ নাকি ভূত রয়েছে!

Michael Jackson's ghost in the house

স্থানীয় মানুষদের মধ্যে নাকি একটি কথা প্রচলন রয়েছে আর তা হলো- ‘নেভারল্যান্ড র‌্যাঞ্চ’- এ এখনও মাইকেল জ্যাকসানের আত্মা দেখতে পাওয়া যায়! মাইকেল জ্যাকশনের বাড়ির উল্টোদিকে বাস করা এক ব্যক্তি জানিয়েছেন, মৃত্যুর পরে এখনও ওই বাড়িতে মাইকেল জ্যাকসন নাকি ভূত হয়ে ঘোরেন! মাঝে-মধ্যেই রাতে নাকি জ্যাকসনের ঘর হতে অদ্ভূত আওয়াজ শোনা যায়।

Michael Jackson's ghost in the house-3

এদিকে এক মার্কিন ওয়েবসাইটও এমন এক খবর দিয়েছে। তারা জানিয়েছে, সিসিটিভি ফুটেজে নাকি মৃত্যুর পরেও মাইকেল জ্যাকসনের ছায়া দেখা গেছে মাইকেল জ্যাকসনের এই বাসভবনটিতে।

প্রায় ১০ কোটি ডলারের পপ সম্রাটের এই বাসস্থান পপ-সম্রাট বেঁচে থাকতেই কার্যত হাতছাড়া হয়েছিল। ২০০৮ সালে ঋণগ্রস্থ মাইকেলের নিকট হতে প্রায় ২ কোটি ৩৫ লক্ষ ডলারের বিনিময়ে নেভারল্যান্ড দখলে নেয় ‘কলোনি ক্যাপিটাল’। সেই সময় হতেই এর দেখাশোনা করার জন্য প্রতিবছর সংস্থাটির খরচ হচ্ছে প্রায় ৫০ লক্ষ ডলার।

উল্লেখ্য, গলফ কোর্স নির্মাতা উইলিয়ামের বোনের নিকট হতে ১৯৯৮ সালে জমি ও এই বাড়িটি কেনেন মাইকেল জ্যাকসন। এই স্থানে রয়েছে দুটি হ্রদ, বিভিন্ন রাইড, চিড়িয়াখানা, ছোট জাহাজ, খুদে ট্রেন, সিনেমা হল, বিচিত্র খেলাধুলার নানা পরিবেশ রয়েছে এখানে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...