The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

প্যারিস জ্যাকসন বলেছেন: ‌‘আমার বাবাকে হত্যা করা হয়েছে’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিশ্বখ্যাত মার্কিন পপ তারকা মাইকেল জ্যাকসনের একমাত্র মেয়ে প্যারিস জ্যাকসন মনে করেন, তার বাবাকে হত্যা করা হয়েছে।

প্যারিস জ্যাকসন বলেছেন: ‌‘আমার বাবাকে হত্যা করা হয়েছে’ 1

রোলিং স্টোন ম্যাগাজিনে দেওয়া প্রথমবারের মতো একান্ত এক সাক্ষাৎকারে প্যারিস জ্যাকসন বলেছেন, “২০০৯ সালে মাইকেল জ্যাকসনের মৃত্যুর বিষয়টি ছিলো একটি ‘ষড়যন্ত্র’।”

২০০৯ সালে অতিরিক্ত মাত্রায় ব্যথানাশক ওষুধ সেবনের কারণে হার্ট অ্যাটাকে মৃত্যু হয় সংগীত শিল্পী মাইকেল জ্যাকসনের। পরে অনিচ্ছাকৃত মানবহত্যার অভিযোগে তার চিকিৎসক কনরাড মারেকে দোষী সাব্যস্তও করা হয়। সে সময় প্যারিসের বয়স ছিলো মাত্র ১১।

প্যারিস বলেছেন, “এর পেছনে আরও অনেক ঘটনা রয়েছে। তিনি প্রায়ই ইঙ্গিত দিতেন, তার পেছনে অনেক মানুষ লেগেছে। একপর্যায়ে তিনি বলতেন, ওরা একদিন আমাকে মেরেও ফেলবে।”

মাইকেল জ্যাকসনকে কী তাহলে হত্যা করা হয়েছে? সাক্ষাৎকার গ্রহণকারী প্রশ্ন করলে প্যারিস জ্যাকসন উত্তর দেন যে, “অবশ্যই। কারণ এটিই সত্যি। সবগুলো তীরই ওদিকে নির্দেশ করে। এটা যেনো কন্সপারেন্সি থিওরির মতো একটি ব্যাপার। তবে তার সব ভক্ত ও পরিবারের সবাই জানে, এটি ছিলো একটি ষড়যন্ত্র।”

প্যারিস জ্যাকসন আরও বলেছেন, অনেকেই তার বাবার মৃত্যু চেয়েছে। তাদেরকে বিচারের আওতায় আনতে এখনও তিনি অপেক্ষা করছেন। যদিও প্যারিস জ্যাকসন কারও নাম উল্লেখ করেননি।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...