বিছানায় প্রস্রাব করার অপরাধে এক মা গলাটিপে হত্যা করলো মেয়েকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ খবরটি অবশ্যই ব্যতিক্রমি। কারণ মা তার সন্তানের জন্য নিজের জীবন উৎসর্গ করতে পারেন। কিন্তু এবার বিছানায় প্রস্রাব করার অপরাধে এক মা গলাটিপে হত্যা করলো তার মেয়েকে!

mother Bringing Deals

খবরটি অবশ্যই ব্যতিক্রমি। কারণ মা তার সন্তানের জন্য নিজের জীবন উৎসর্গ করতে পারেন। কিন্তু এবার বিছানায় প্রস্রাব করার অপরাধে এক মা গলাটিপে হত্যা করলো তার মেয়েকে!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, মেয়ে বিছানায় প্রস্রাব করায় এক মা তার পালিত কন্যাকে দীর্ঘদিন ধরে শারীরিকভাবে নির্যাতন করে আসছিলেন। এক পর্যায়ে অধৈর্য মা একই অভিযোগে দু-বছরের মেয়েকে শ্বাসরোধ করে খুন করে ফেলেছেন! এ ঘটনায় অ্যাড্রিন উইলিয়ামস নামে ২৬ বছর বয়সের ওই মহিলাকে গ্রেফতার করেছে যুক্তরাষ্ট্রের উইলকিংসবার্গের পুলিশ। পুলিশী জেরায় মেয়েকে খুন করার কথা স্বীকারও করেছেন ওই পাষণ্ড মহিলা অ্যাড্রিন।

পুলিশকে ওই মহিলা বলেছেন, প্রাকৃতিক ক্রিয়া সেরে, কীভাবে নিজেকে পরিষ্কার রাখতে হয়, মেয়েকে তা শেখানোর চেষ্টা করেছেন বহুবার। কিন্তু বারবার বলা সত্ত্বেও মেয়ে কিছুতেই সেটি শিখছিল না। মাঝেমধ্যে মেয়ে বিছানা ভিজিয়ে ফেলতো। আর তাই রাগের মাথায় মেয়ের গলা টিপে ধরেছিলেন তিনি। তাতেই শ্বাসরুদ্ধ হয়ে মারা যায় মেয়ে অ্যাড্রিয়োনা। তথ্যসূত্র: pittsburgh.cbslocal.com

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...