সাপের সঙ্গে সেলফি তুলতে গিয়ে হাসপাতালে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেলফি তুলতে গিয়ে মৃত্যুবরণ করার মতো ঘটনাও ঘটেছে। তবে সাপের সঙ্গে সেলফি তুলতে গিয়ে দুই ব্যক্তিকে এবার হাসপাতালে যেতে হয়েছে।

Selfie & snake

দিনকে দিন সেলফি এতোই জনপ্রিয় হয়ে উঠছে যে জীবনের ঝুঁকি নিয়েও সেলফি তুলে নানা অঘটন ঘটাচ্ছেন। এমনই এক কাণ্ড ঘটেছে এবার সাপের সঙ্গে সেলফি তুলতে গিয়ে। সাপের সঙ্গে তুলতে গিয়ে এবার অন্যরকম এক বিপত্তিতে পড়েছেন দুই যুবকের। সাপের সঙ্গে সেলফি তুলতে গেলেন দুই যুবক। শেষ পর্যন্ত সাপের কামড়ে যেতে হলো হাসপাতালে।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, রাশিয়ার শেলইয়াবিনস্ক এলাকায় দুই যুুবক সখের বশে একটি বিষধর সাপের সঙ্গে সেলফি তুলতে যান। কিন্তু ওই সাপটি কি আর সেলফি বোঝে! ঘটনায় সাপটি অসন্তুষ্ট হয়ে দুজনকেই কামড়ে দেয়। আশঙ্কাজনক অবস্থায় ওই দুই ব্যক্তিকেই হাসপাতালে ভর্তি করা হয়। পরে একজনকে ছেড়ে দেওয়া হলেও অপর জন এখনও আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্রেখ্য, রাশিয়ার শেলইয়াবিনস্ক এলাকার আকাকুল লেকে মাছ ধরতে গিয়েছিল ওই যুবকদ্বয়। তারা সাপটিকে দেখতে পান। বিষধর নয় এই ভেবে সেলফি তুলতে গেলে ওই সাপপি দুজনকেই কামড়ে দেয়। পরে তাদের হাসপাতালে নেওয়া হয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...