দাম কমেছে স্যামসাংয়ের দুই স্মার্টফোনের

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মোবাইলের বাজারে প্রতিযোগিতায় একধাপ এগিয়ে যাওয়ার জন্য প্রতিটি কোম্পানি বর্তমান সময়ে নানা পদক্ষেপ নিচ্ছেন। এবার স্যামসাংয়ের দুই স্মার্টফোনের দাম কমেছে।

Samsung Galaxy J1

জানা গেছে, গ্যালাক্সি জে১ ও গ্যালাক্সি কোর প্রাইম স্মার্টফোনের দাম কমিয়েছে স্যামসাং। ১১,৯০০ টাকা দামের গ্যালাক্সি জে১ এখন বিক্রি হচ্ছে ১০,৯৯০ টাকায়। আর ১৩,৯০০ টাকা দামের কোর প্রাইম এখন কেনা যাবে ১২,৯৯০ টাকায়। স্যামসাং কর্তৃপক্ষ এ তথ্য দিয়েছে।

Samsung Prime Galaxy Core

স্যামসাং বাংলাদেশের মোবাইল বিভাগের প্রধান হাসান মেহেদি সংবাদ মাধ্যমকে বলেছেন, ‘দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা ক্রমেই বাড়ছে। তাদের কাছে স্মার্টফোনকে আরও উপভোগ্য করে তুলতেই এই মূল্যহ্রাস। আরও সাশ্রয়ী দামে ক্রেতাদের কাছে দুটি স্মার্টফোন আনতে পেরে আমরা আনন্দিত।’

গ্যালাক্সি জে১ স্মার্টফোনটিতে রয়েছে ডব্লিউভিজিএ পিএলএস প্রযুক্তির ৪ দশমিক ৩ ইঞ্চি ডিসপ্লে। কোর প্রাইমে রয়েছে সাড়ে ৪ ইঞ্চি মাপের এলসিডি ডিসপ্লে। এই দুটি স্মার্টফোনের পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশসহ ৫ মেগা পিক্সেল এবং সামনে ২ মেগাপিক্সেল ক্যামেরা। বাজারে গ্যালাক্সি জে১ পাওয়া যাচ্ছে সাদা, কালো ও নীল রঙে। গ্যালাক্সি কোর প্রাইম ধূসর এবং সাদা রঙে পাওয়া যাচ্ছে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...