সজারু খেয়ে মৃত্যু ঘটলো এক অজগরের! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ অজগরের পশু খাওয়ার দৃশ্য আমরা অনেক দেখেছি। কিন্তু এবার একটু ব্যতিক্রমি ঘটনা ঘটেছে। কারণ সজারু খেয়ে মৃত্যু ঘটেছে এক অজগরের!

python Death

সংবাদ মাধ্যমে এমন একটি খবর বেশ মুখরোচক হয়েছে। হঠাৎ আফ্রিকার একটি ক্ষুধার্থ অজগরের সামনে এসে হাজির হলো বড় একটি সজারু। প্রচণ্ড খিদের মুখে অজগরের আর করার বা কি-ই ছিল! তাই দেরি না করে সেই সজারুকে গিলে ফেললো আফ্রিকান এই বিশাল অজগরটি।

python Death-2

কিন্তু সমস্যায় নিপতিত হলো চার মিটার লম্বা সেই অজগর সজারুকে গিলে ফেলার পর। সজারু গিলে ফেলার পরই ছটফট করতে থাকলো অজগরটি। ১৬ কেজির ওই সজারুকে গিলে তখন মহা সংকটে অজগর। দক্ষিণ আফ্রিকার লেক ইল্যান্ড গেম রিজার্ভে তারপর সেই অজগরের সঙ্গে যা ঘটলো তা সত্যিই এক মর্মান্তিক ঘটনার মতোই।

python Death-3

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, এরপর বেশ কিছুক্ষণ ছটফট করার পর অজগরটি নেতিয়ে যেনো নেতিয়ে পড়লো। বনকর্মীরা ঘটনাস্থলে আসার আগেই ততক্ষণে মারা গেছে ওই অজগরটি।

python Death-4

ডাক্তররা পরে অজগরটির ময়নাতদন্ত করে দেখতে পেলেন সজারুর কাঁটায় অজগরটির নাড়িভুঁড়ি সব ক্ষত-বিক্ষত হয়ে গেছে। আগেই পর্যটকদেরও এই জাতীয় উদ্যান কর্তৃপক্ষ সাবধান করেছিলেন সজারু হতে সাবধান থাকার জন্য। কিন্তু অজগরটি তো আর সেই সাবধান বাণী শোনেনি। তাই যা হবার তাই হলো। তথ্যসূত্র: http://imgur.com

দেখুন ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...