পানির ওপর দিয়ে হাঁটেন এক মহিলা!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মাটিতে হেঁটে বেড়ানো ও পানিতে সাঁতার কাটার মতো কাজ আমরা সচরাচর করে থাকি। কিন্তু এবার পানির ওপর দিয়ে হাঁটেন এমন এক মহিলার খবর পাওয়া গেছে!

Lenka-1

মাটিতে হেঁটে বেড়ানো ও পানিতে সাঁতার কাটার মতো কাজ আমরা সচরাচর করে থাকি। কিন্তু এবার পানির ওপর দিয়ে হাঁটেন এমন এক মহিলার খবর পাওয়া গেছে!

সংবাদ মাধ্যমে প্রকাশিত এমন এক খবরে বিস্মিত সকলেই। স্লোভাকিয়ার ২৮ বছরের লেনকা নামের এক মহিলা পানির মধ্যে স্বাচ্ছন্দ্যে হেঁটে গোটা বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছেন। সকলেই প্রথমে ভাবতেন লেনকা হয়তো জাদু জানেন, তাই এভাবে পানির মধ্যে হাঁটতে পারেন। আবার অনেকে ভাবতেন, সবটাই চোখে ধুলো দেওয়ার মতো কোনো কাজ। আবার কেও বলতেন, পানির তলায় নিশ্চয়ই বরফের স্তর রয়েছে। কিন্তু অনেক পরীক্ষার পর দেখা যায় বরফ-টরফ কিছু নয়, একেবারে পানির ওপর দিয়ে হাঁটতে হাঁটতে ছুটে বেড়াচ্ছেন তিনি।

Lenka-2

সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, অবশেষে লেনকা নিজেই ফাঁস করলেন তার পানির ওপর হাঁটার এই রহস্য। লেনকা বলেছেন, বহু বছরের অভ্যাসের পর তিনি পানিতে হাঁটার অভ্যাস রপ্ত করেছেন। প্রায় কুড়ি বছর ধরে অক্লান্ত পরিশ্রম করে অর্জন করেছেন এটি। লেনকা জানালেন, কাজটা মোটেও কঠিন কিছু নয়। লেনকা এখন পেশাদার সিক্রোনাইজ সাঁতারু। তিনি মনে করেন, ইচ্ছা করলে সব কিছুই অর্জন করা সম্ভব। মানুষের সাধ্যের বাইরে কিছু নেই। সত্যিই তাই। তিনি তার প্রমাণও দিয়েছেন। পানির ওপর দিয়ে হাঁটার মতো দু:সাধ্য কাজ করে তাইতো বিশ্ববাসীকে হতবাক করে দিয়েছেন তিনি।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...