The Dhaka Times
তরুণ প্রজন্মকে এগিয়ে রাখার প্রত্যয়ে, বাংলাদেশের সবচেয়ে বড় সামাজিক ম্যাগাজিন।

ভুড়ি বাড়ায় স্বামীকে তালাক দিলেন এক মহিলা!

দি ঢাকা টাইমস্‌ ডেস্ক ॥ মেদভুড়ি নিয়ে মানুষের সমস্যার যেনো শেষ নেই। মেদভুড়ির জন্য নানা সমস্যায় পড়তে হয়। এমনই এক সমস্যায় পড়েছেন এক ভদ্রলোক। ভুড়ি বাড়ায় তালাক দিলেন তার স্ত্রী!

Medabhuri

আমরা জানি একটি বয়স সীমা রয়েছে। যেটি অতিক্রম করলে শরীরে মেদভূড়ি জমতে পারে। তাই অনিয়ন্ত্রিত ভাবে খাওয়া-দাওয়া ও জীবন যাপন একেবারেই করা যাবে না। কারণ অনিয়মতান্ত্রিক চলাফেরার কারণে অনেক পুরুষই ভুঁড়ি বাড়িয়ে ফেলেন। অনেক স্ত্রীর কাছেই ব্যাপারটি দৃষ্টিকটূ মনে হলেও সংসারের কথা চিন্তা করে ব্যাপারটি সয়ে যায় অনেকের। কিন্তু এবার এক নারী এই ভুড়িকে মোটেও সহ্য করতে পারছেন না। বিশাল ভুঁড়ির কারণে স্বামীকে তালাক দিয়েছেন ওই নারী।

আদালতে ওই নারী অভিযোগ করেছেন যে, বেঢপ ভুড়ির কারণে তার স্বামী ‘যথাযথভাবে স্বামীর দায়িত্ব’ সম্পাদন করতে পারছিলেন না। ওই নারী আদালতে আরও অভিযোগ করেন যে, শরীরের মেদ কমাতে স্বামীকে বারবার তাগাদা দেওয়া সত্বেও তার কথা আমলে নেয়নি তার স্বামী।

তিনি বলেছেন যে, ‘বিশাল ভুঁড়ির কারণে স্ত্রীর উপর স্বামীর হক সঠিকভাবে পালন করতে পারেন না আমার স্বামী। এমন পরিস্থিতিতে তিনি স্বামীকে তালাক দিতে অনুরোধ করেছেন । কিন্তু তাতে সম্মত ছিলেন না তার স্বামী। শেষমেশ বাধ্য হয়েই তাকে আদালতের স্মরণাপন্ন হতে হয়েছে।’ আদালত উভয় পক্ষের বক্তব্য শোনার পর তালাকের পক্ষেই রায় প্রদান করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো
Loading...