শুভ-তিশা এবার বড় পর্দায় জুটি হচ্ছেন!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এক সময় ছোট পর্দায় যাদের পদচারণা ছিল সেই শুভ ও তিশা এবার বড় পর্দায় প্রথমবারের মতো জুটি হতে যাচ্ছেন!

Happy-Tisha the pair is on the big screen

এক সময় টিভিতে যাদের জনপ্রিয় জুটি ছিল। জুটি বেঁধে ছোট পর্দায় যারা এক সময় কাজ করেছেন তারা এবার বড় পর্দায় জুটি বাঁধতে যাচ্ছেন। এই প্রথমবারের মতো বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে যাচ্ছেন আরিফিন শুভ ও তিশা। অনন্য মামুনের নতুন একটি ছবিতে ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন এরা।

Happy-Tisha the pair is on the big screen-2

এক সময় ছোট পর্দায় শুভর শুরু হয়েছিল তিশার বিপরীতে অভিনয়ের মধ্যদিয়ে। মোস্তফা সরয়ার ফারুকীর ‘ওয়েটিং রুম’ টেলিছবিতে অভিনয় করেছিলেন তারা দুজন। এরপর একসঙ্গে দুজনকে খুব একটা বেশি দেখা যায়নি।

আরেফিন শুভ সম্প্রতি বেশ কিছু বড় পর্দার বেশ কিছু ছবিতে অভিনয় করলেও ‘মেন্টাল’ নামে একটি ছবির পর তিশার আর বাণিজ্যিক ছবি করা হয়নি। এটিই হবে তার বাণিজ্যিক ধারার দ্বিতীয় ছবি।

Happy-Tisha the pair is on the big screen-3

সংবাদ মাধ্যমকে তিশা বলেছেন, ‘এ মাসে আমরা চুক্তিবদ্ধ হয়েছি। ছবির গল্প পড়ে ভালো লাগায় কাজটি করতে রাজি হয়েছি। ছবিতে আমার চরিত্রের নাম পরি।’ অপরদিকে তিশার সঙ্গে ছোট পর্দায় কাজের অভিজ্ঞতা থেকে আরেফিন শুভও আশা করছেন তাদের চলচ্চিত্র যাত্রাও ‘শুভ’ই হবে।

ছবির পরিচালক অনন্য মামুন জানান, এটি হবে একটি ভিন্ন ধারার প্রেমের ছবি। এতে চারটি গান থাকবে। তিনটি গানের সংগীত করছেন হাবিব ওয়াহিদ, একটি কোলকাতার সংগীত পরিচালক স্যাভি। আগামী ২৮ আগস্ট হতে সিলেটে ছবির শুটিং শুরু হবে। ছবিটির নাম ‘অস্তিত্ব’ বলে ঘোষণা করা হলেও পরে এটি পরিবর্তন হবে বলে জানিয়েছেন পরিচালক।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...