গ্রাহকদের জন্য বুস্টার অফারে রিচার্জের কয়েকগুণ সেবা দিচ্ছে রবি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এবার গ্রাহকদের জন্য বুস্টার অফারে রিচার্জের কয়েকগুণ সেবা দিচ্ছে দেশের মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।

Booster offer Robi

রবির এই বিশেষ অফারটি গ্রহণ করতে গ্রাহককে *৮৯৯৯*৪# নাম্বরে ডায়াল করে প্রথমে এই প্যাকেজটিতে স্থানান্তরিত হতে হবে। প্যাকেজটিতে অন্তর্ভুক্ত হওয়ার পর এই অফারটি উপভোগ করতে গ্রাহককে ২৪ কিংবা ৪৪ টাকা রিচার্জ করতে হবে।

রবির পক্ষ থেকে সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রিচার্জের পরিমাণটি মূল এ্যাকাউন্টের সঙ্গে যোগ হবে না। বুস্টার ভ্যালু হিসেবে পৃথক এ্যাকাউন্টে এটি যোগ হবে। *২২২*৪# নাম্বারে ডায়াল করে বুস্টার ভ্যালুর পরিমাণ দেখা যাবে। এই ভ্যালুটি গ্রাহকরা শুধুমাত্র কল, ইন্টারনেট, এসএমএস অথবা তার ইচ্ছানুযায়ী সবমিলিয়েও ব্যবহার করতে পারবেন।

এই অফারটির আওতায় ২৪ টাকা রিচার্জে গ্রাহক ৭২ টাকা মূল্যমানের (অর্থাৎ রিচার্জের তিনগুণ বেশি) রবি টু রবি কল, ইন্টারনেট ব্যবহার এবং এসএমএস পাঠাতে পারবেন। রিচার্জের পর ৩ দিন এই অফারটি কার্যকর থাকবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অপরদিকে ৪৪ টাকা রিচার্জে চারগুণ মূল্যমানের সেবা উপভোগ করতে পারবেন একজন গ্রাহক। অর্থাৎ গ্রাহক ১৭৬ টাকার (রিচার্জের চারগুণ) রবি-রবি কল, ইন্টারনেট ব্যবহার এবং এসএমএস পাঠাতে পারবেন। রিচার্জের পর হতে ৪ দিন পর্যন্ত এই অফারটি কার্যকর থাকবে।

তবে এই অফারের আওতায় গ্রাহকরা বেস রেট হিসেবে রবি টু রবি অথবা রবি হতে অন্য অপারেটরে প্রতি ১০ সেকেন্ডে ১৮ পয়সা রেটে কথা বলতে পারবেন। এই অফারটিতে স্থানান্তরিত হওয়ার পর হতে বুস্টার অফারটি গ্রহণের আগ পর্যন্ত এবং অফারের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর বেস রেট কার্যকর থাকবে।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...