নার্সদের নৃত্য: তাও আবার হাসপাতালের ওয়ার্ডেই! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ যা আগে কখনও শোনা যায়নি। আগে ঘটেছে হাসপাতালে রোগিদের রেখে সেলফি তোলার ঘটনা। তবে এবার ব্যতিক্রমি ঘটনা। নার্সরা নৃত্য করলেন হাসপাতালের ওয়ার্ডেই!

Nurses Dance, hospital

হাসপাতালের রোগিরাতো রীতিমতো হতবাক। নার্সরা কি কখনও এমন কাণ্ড করতে পারেন? কাণ্ডটি এমন- জেনারেল ওয়ার্ডে একদল নার্স লাঠি খেলায় মেতে উঠলেন। সেইসঙ্গে চললো তুমুল হই-হুল্লোড়! মুমূর্ষু রোগীদের মধ্যেই নার্সদের দেদারছে নৃত্য। সরকারি হাসপাতালে এমন কাণ্ড! শৃঙ্খলাভঙ্গে এমন একটি বিতর্কের শিরোনামে উঠে এসেছে ভারতের গুজরাটের আহমেদাবাদে সোলা হাসপাতালটি।

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গত মঙ্গলবারের ঘটনা। ওইদিন হাসপাতালে নতুন ডায়ালিসিস পরিসেবা চালু করা হয়। নতুন এই পরিসেবা উদ্বোধন করেন গুজরাটের স্বাস্থ্যমন্ত্রী নীতীন প্যাটেল। নতুন ডায়ালিসিস সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠান শেষ হওয়ার পরই জেনারেল ওয়ার্ডে শুরু হয়ে যায় নার্সদের গড়বা উত্‍‌সব। লাঠি নাচে হুল্লোড়ে মেতে ওঠেন একদল নার্স। নার্সদের এমন নৃত্যের ঘটনাটি কয়েকটি খবরের চ্যানেলে সম্প্রচার হতেই নাড়া পড়ে প্রশাসনে।

এই খবর পৌঁছায় স্বাস্থ্য দপ্তরেও। সঙ্গে সঙ্গে হাসপাতালের ৪০ জন কর্মীকে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়। আর ঘটনাটি তদন্তের নির্দেশও দিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী নীতীন প্যাটেল।

হাসপাতালের সুপার এইছকে ভাবসারের অবশ্য বিব্রত হওয়ার কথা থাকলেও তিনি বিব্রত না হয়ে দাবি করেছেন, ‘রোগীদের মুখে হাসি ফোটাতেই নার্সরা গড়বা উত্‍‌সব করেছেন!’

দেখুন ভিডিওটি

SHOCKING VIDEO – Ahmedabad Civil Hospital Staff played Garba i…

VIRAL VIDEO – Ahmedabad Sola Civil Hospital Staff play Garba in ICU ward, Staff gets notice

Posted by GSTV on Tuesday, 20 October 2015

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...