বিবাহ বিচ্ছেদ ঘটেছে ইমরান খানের!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ বিবাহ বিচ্ছেদ ঘটেছে পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির প্রধান ইমরান খানের।

Imran Khan has divorced

রেহাম খানের সঙ্গে মাত্র ১০ মাস আগে বিবাহিত জীবন শুরু হয়। তবে পারস্পরিক সম্মতিতেই তারা বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেন বলে গত শুক্রবার এ খবর প্রকাশিত হয়েছে।

বিয়ের মাত্র ৬ মাসের মাথায় ইমরান খানের বিয়ে টিকছে না বলে গুঞ্জন ওঠে। তবে এই গুঞ্জেনের পরেও বিভিন্ন অনুষ্ঠানে তাদেরকে একসঙ্গেই দেখা যাচ্ছিল। এমনকি ইমরান খান ট্যুইট বার্তায় বিয়ে বিচ্ছেদের গুঞ্জনকে গণমাধ্যমের ‘অপপ্রচার’ বলে এক সময় সমালোচনাও করেছিলেন।

Imran Khan has divorced-2

সেই গুঞ্জন অস্বীকার করে গত মাসে ইমরান ট্যুইটারে লিখেছিলেন, ‘আমার বিয়ে নিয়ে এক টিভি চ্যানেলের অপবাদজনক বিবৃতিতে আমি স্তম্ভিত। গণমাধ্যমগুলোকে আমি এই ধরনের ভিত্তিহীন বিবৃতি দেওয়া হতে বিরত থাকার আহ্‌বান জানাচ্ছি।’

তবে শেষ পর্যন্ত সেই গুজবই সত্য প্রমাণিত হলো। এক বছরও টিকলো না ইমরান-রেহামের দাম্পত্য। বিবিসি বলেছে, রেহাম টুইটারে বিবাহ বিচ্ছেদের কথা জানিয়েছেন।

ইমরান খানের ঘনিষ্ঠ এক সূত্র সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, রেহাম রাজনীতিতে জড়িত হতে চান। কিন্তু ইমরানের তাতে একেবারেই মত ছিল না। অন্যান্য কারণে তাদের বিরোধ থাকলেও এটিই বিচ্ছেদের মূল কারণ বলে মনে করছে ওই সূত্রটি।

এ ঘটনা নিয়ে গুঞ্জন সৃষ্টি না করতে এবং পরিস্থিতির সংবেদনশীলতার প্রতি শ্রদ্ধাশীল হতে গণমাধ্যমগুলোর প্রতি অনুরোধ জানিয়েছেন ইমরান।

উল্লেখ্য, বর্তমানে রাজনীতিবিদ ও এক সময়ের ক্রিকেটার ইমরান ইমরান খান ১৯৯৫ সাল ব্রিটেনের জেমিমা গোল্ডস্মিথকে বিয়ে করেন। তবে সে বিয়ে টেকেনি। অবশেষে ২০০৪ সালে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...