মায়ের ডাকে জেগে উঠলো এক মৃত শিশু! [ভিডিও]

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মায়ের ডাকের উপরে পৃথিবীতে আর কোনো ডাক থাকতে পারে না। মা ডাকের থেকে মধুর ডাক আর হয় না। সেটি এবার প্রমাণও হলো। মায়ের ডাকে জেগে উঠলো এক মৃত শিশু!

mother & dead child

মা যদি কোনো সন্তানকে ডাকেন তাহলে সেই সন্তান কী প্রতি উত্তর না দিয়ে পারেন? কখনই পারেন না। এবার সেটিই প্রমাণিত হলো। মা ডাকের যথার্থতা এবার পরিপূর্ণতা পেলো। আর এর একটি কারণ হলো মায়ের নিকটে শ্রেষ্ঠ উপহার হলো তার সন্তান।

মা তার সন্তানের প্রাণ বাঁচানোর জন্য নিজের জীবনও দিতে পারেন। সে প্রমাণ আমরা অনেক পেয়েছি। সম্প্রতি এমনই একটি ভিডিও ইন্টারনেটে অনেকটা ভাইরাল হয়ে উঠেছে। যেখানে দেখা যাচ্ছে মায়ের কান্নার শব্দে তার মৃত শিশু জেগে উঠেছে। মায়ের কান্নার প্রতিউত্তর করতে ওই মৃত শিশুটি কান্না করে উঠছে!

ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে, একসঙ্গে জন্ম নেওয়া দুইজন যমজ (টুইন) শিশুর মাঝে একজন মারা গেছেন বলে চিকিৎসকরা জানিয়েছেন। এমন অবস্থায় ওই মা তার মৃত শিশুটিকে কোলে নিয়ে ভীষণ কান্না করছেন। মর্মান্তিক এই দৃশ্যটি দেখে আপনিও হয়তো কষ্ট অনুভব করবেন।

কিন্তু কিছুক্ষণ পর ঘটে সেই অলৌকিক ঘটনাটি। কান্নারত মায়ের চোখের পানি সন্তানের শরীরে পড়তে থাকে। এরপর প্রথমে শিশুটির নীথর হাতের আঙ্গুল নড়ে ওঠে, তারপর অনেক জোরে শিশুটি কেঁদে ওঠে। চিকিৎসক নার্সসহ উপস্থিতরা এই অলৌকিক ঘটনা দেখে বিস্মিত হয়ে পড়েন। সৃষ্টিকর্তার ইচ্ছা থাকলে সব কিছুই সম্ভব, এটিও হয়তো তেমনই একটি ঘটনা। তবে কবে, কোথায়, কার ঘটনা সেটি অবশ্য উল্লেখ নেই। তথ্যসূত্র: http://www.funnycat.tv

দেখুন সেই অলৌকিক ভিডিওটি

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...