সরকারি অনুদানপ্রাপ্ত নাদের চৌধুরীর ছবি ‘লালচর’ মুক্তি অপেক্ষায়

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ মুক্তি অপেক্ষায় রয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত নাদের চৌধুরীর ছবি ‘লালচর’। ইতিমধ্যেই ছবিটি সেন্সরে জমা দেওয়া হয়েছে।

Nader Choudhury Movies lalacar

জনপ্রিয় মঞ্চ ও টিভি অভিনেতা নাদের চৌধুরী পরিচালিত ‘লালচর’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা আনিসুর রহমান মিলন এবং সেরা নাচিয়ে চ্যাম্পিয়ন মোহনা মীম। আরও অভিনয় করেছেন- মাসুম আজিজ, সাবিহা জামান, কাজী শিলা, শহীদুজ্জামান সেলিম, রফিক উল্লাহ সেলিম, ঝুনা চৌধুরী, কাজী শিলা প্রমুখ।

Nader Choudhury Movies lalacar-2

জনপ্রিয় লেখক ইমদাদুল হক মিলনের ‘নদী’ উপাখ্যান অবলম্বনে নির্মিত এই চলচ্চিত্রটি ৩ নভেম্বর সেন্সর বোর্ডে জমা দেওয়া হয়েছে। সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, গত ১ ফেব্রুয়ারি মুন্সিগঞ্জের শ্রীনগরে পদ্মার চর এলাকায় শুরু হয় এই ‘লালচর’ চলচ্চিত্রের শুটিং। তারপর দেশের বিভিন্ন স্থানে এই চলচ্চিত্রের শুটিং করা হয়।

পরিচালক নাদের চৌধুরী সংবাদ মাধ্যমকে ছবিটির গল্প প্রসঙ্গে বলেছেন, ‘নদী ভাঙা মানুষের জীবন সংগ্রামকে ঘিরে তৈরি হয়েছে এই চলচ্চিত্রের কাহিনী। সুস্থ ধারার চলচ্চিত্রে যেসব উপাদান থাকা দরকার এই গল্পের মধ্যে তা রয়েছে। আশা করছি, সুস্থ ধারার একটি ভালো চলচ্চিত্র দর্শকদের উপহার দিতে পারবো।’ সরকারি অনুদান পাওয়া এই ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...