ব্রেকিং নিউজ: পুলিশ দম্পতি হত্যায় মেয়ে ঐশীর মৃত্যুদণ্ড

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ চাঞ্চল্যকর পুলিশ দম্পতি মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যার দায়ে মেয়ে ঐশীর মৃত্যুদণ্ড দিয়েছে আদালত।

Oishee death for killing

আজ বৃহস্পতিবার ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক সাঈদ আহমেদ এই রায় ঘোষণা করেন। মামলার অভিযুক্ত তিন আসামি হলো- ঐশী রহমান, আসাদুজ্জামান জনি এবং মিজানুর রহমান রনি।

রায় ঘোষণার তারিখ পূর্বেই নির্ধারণ থাকায় কারাগার হতে ঐশী রহমান এবং তার বন্ধু আসাদুজ্জামান জনিকে আদালতে হাজির করা হয়। এই মামলায় ৪৯ সাক্ষীর মধ্যে ৩৯ জন আদালতে বিভিন্ন সময় সাক্ষ্য প্রদান করেন।

২০১৩ সালের ১৬ আগস্ট রাজধানীর মালিবাগের চামেলীবাগে নিজ বাসা হতে পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (রাজনৈতিক শাখা) পরিদর্শক মাহফুজুর রহমান এবং তার স্ত্রী স্বপ্না রহমানের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। মা-বাবা খুন হওয়ার পর পালিয়ে যায় তাদের মেয়ে ঐশী। এই ঘটনায় ২০১৩ সালের ১৭ আগস্ট নিহত মাহফুজুর রহমানের ছোট ভাই মো. মশিউর রহমান রুবেল পল্টন থানায় হত্যা মামলা দায়ের করেন। একই বছর ১৭ আগস্ট রমনা থানায় আত্মসমর্পণ করে ২৪ আগস্ট আদালতে খুনের দায় স্বীকার করার পর জবানবন্দি দেন ঐশী।

২০১৪ সালের ৯ মার্চ ঐশীকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে আদালতে অভিযোগ দাখিল করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিদর্শক আবুল খায়ের। এরপর ২০১৪ সালের ৩০ নভেম্বর ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-৩ এর বিচারক এ বি এম সাজেদুর রহমান অভিযুক্তদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...