ছবি তুলতেই ক্যামেরায় ধরা পড়লো ভূতের ছবি!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছবি তুলতেই ক্যামেরায় ধরা পড়লো ভূতের ছবি! ব্রিটেনে প্রথম বিশ্ব যুদ্ধে মৃত সৈনিকদের সম্মানার্থে ‘রেমেমব্রেন্স ডে’ পালন করা হয়ে থাকে। সেদিন ছবি তুলতে গিয়ে ভূতের দেখা পেলেন এক ব্রিটিশ নারী ক্যামেরাম্যান।

photograph of a ghost caught on camera

মৃত সৈনিকদের সম্মানার্থে ‘রেমেমব্রেন্স ডে’ পালনের ঠিক তার আগের দিন অগ্ন্যুৎসব করা হয় ব্রিটেনে। আর এই দিন অগ্ন্যুৎসবের সময় ছেলের ছবি তুলতে গিয়ে ভূতের দেখা পেলেন এক ব্রিটিশ নারী ক্যামেরাম্যান।

এই উৎসবের দিনে নিজের বাবা-মায়ের সঙ্গে ঘুরতে গিয়েছিল ৪ বছরের অ্যাডম নামে এক শিশু। অগ্ন্যুৎসবের সামনে দাঁড়িয়ে ছবি তোলে অ্যাডম। কিন্তু তারপর বাড়িতে এসে তার মা দেখতে পান ওই উৎসবের সামনে প্রথম বিশ্ব যুদ্ধের সময়কার বর্ম পরিহিত একজন সৈনিক দাঁড়িয়ে আছেন।

এ বিষয়ে অ্যাডমের মা এমা ডাকেট জানান, যখন তিনি এই ছবি তুলেছিলেন, ঠিক তখন সেখানে কাওকেই তিনি দেখতে পাননি। কিন্তু বাড়িতে এসে ছবি দেখার সময় দেখা মিললো এই সৈনিকের।

সৈনিকদের সম্মান প্রদর্শনের ঠিক আগের দিন এমন এক ভুতুড়ে ছবির কারণে রীতিমত আতঙ্কে পড়েছেন অ্যাডমের পরিবারবর্গ। আসলে এতোবছর আগের একজন সৈনিক কিভাবে ছবির ফ্রেমে ধরা পড়ে সেটিই তাদের কাছে আতঙ্কের বিষয়।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...