সেন্সর ছাড়পত্র পেয়েছে চলচ্চিত্র ‘যদি তুমি জানতে’

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ সেন্সর ছাড়পত্র পেয়েছে যুগল নির্মাতা নদী-ফিরোজ পরিচালিত চলচ্চিত্র ‘যদি তুমি জানতে’। চিত্রনায়িকা তানিয়া বৃষ্টির সঙ্গে নবাগত অভিনেতা আশরাফ কিটু এই চলচ্চিত্রটিতে জুটি বেঁধেছেন।

film has received clearanc

সম্প্রতি এই চলচ্চিত্রটি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন পরিচালক জেসমীন আক্তার নদী। তিনি বলেন, ‘যদি তুমি জানতে’ চলচ্চিত্রটি সেন্সর বোর্ডের আনকাট ছাড়পত্র পেয়েছে। পরিবেশক সমিতিতে আলাপ-আলোচনা করে মুক্তির তারিখ নির্ধারণ করা হবে।

তানিয়া-কিটু ছাড়াও এই চলচ্চিত্রটিতে অন্যান্যের মধ্যে অভিনয় করেছেন- রাইসুল ইসলাম আসাদ, মনিরা মিঠু এবং শাহেদ। চলচ্চিত্রটিতে গান রয়েছে মোট ৪টি। গানে কণ্ঠ দিয়েছেন এহছান রাহি, কনা ও আঁখি আলমগীর।

ছোটপর্দায় অভিনেত্রী তানিয়া বৃষ্টির অভিষেক ঘটে পরিচালক আকরাম খানের ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যমে। ভিন্ন ঘরানার এই চলচ্চিত্রটিও বেশ প্রশংসিত হয়। সেই সুবাদে তানিয়া বৃষ্টির নামও ছড়িয়ে পড়ে ছবিপাড়ায়।

তানিয়ার সর্বশেষ চলচ্চিত্রটি মুক্তি পায় চলতি বছরের ২১ আগস্ট, ফারুক ওমর পরিচালিত রোমান্টিক-অ্যাকশনধর্মী চলচ্চিত্র ‘লাভার নাম্বার ওয়ান’। এতে বৃষ্টির বিপরীতে অভিনয় করেন নায়ক বাপ্পী। এই চলচ্চিত্রটি দর্শকদের নজর কাড়ে। ‘যদি তুমি জানতে’ চলচ্চিত্রটিও দর্শকদের মাত করবে এমনটিই আশা করছেন সংশ্লিষ্টরা।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...