হাসপাতালের বিছানায় শুয়েই বিয়ে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ এমন কথা কখনও শোনা যায়নি। এবার ঠিক এমন এক কাহিনী ঘটে গেছে। দুরারোগ্য ফুসফুসের রোগে আক্রান্ত হয়ে হাসপাতালের চিকিৎসাধীন থাকা অবস্থায় বিছানায় শুয়েই বিয়ে করলেন এক ব্যক্তি!

Wedding hospital bed

তার একটায় উদ্দেশ্য, পৃথিবী হতে বিদায় নেওয়ার আগেই বিয়ে! তবে সেটি ঘটলো হাসপাতালের আইসিইউতে। তারপরেও হাসপাতালের বিছানায় শুয়েই তিনি হয়ে গেছেন বিয়ে আসরের এক মধ্যমণি!

সংবাদ মাধ্যমের খবরে জানা যায়, ৪৯ বছর বয়সী জুবাল কিরবি দীর্ঘদিন ধরেই ভুগছেন পালমোনারি ফাইব্রোসিস নামে জটিল ফুসফুস রোগে। সপ্তাহ তিনেক আগে তিনি ভর্তি হয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের নর্থ ক্যারোলিনার (ক্যারোলিনাস মেডিক্যাল সেন্টার) হাসপাতালে। চিকিৎসারত থাকলেও কোন উন্নতি হয়নি। দ্রুত ফুরিয়ে আসছে তার জীবন বুঝতে পেরে ২৬ বছর ধরে বিয়ে ছাড়া যার সঙ্গে ঘর করছেন, সেই কলিন কারবিকে জুবাল বিয়ে করলেন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থাতেই।

Wedding hospital bed-2

জানা যায়, গত সপ্তাহেই হাসপাতালে জুবালকে বিয়ে করেন কলিন। বিয়েটা এতই তাড়াতাড়ি সেরে ফেলতে হয়েছে যে, তাদের কুড়ি বছর বয়সের মেয়ে কাইলাও মা-বাবার সেই বিয়েতে হাজির থাকতে পারেননি! তবে হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মীরা অনেকেই ছিলেন সেই বিয়েতে। কলিন-জুবালের আত্মীয় আর সাংবাদিকরাতো বটেই! তথ্যসূত্র: www.nydailynews.com

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...