ব্যাটম্যান-সুপারম্যান এবার মুখোমুখি লড়াইয়ে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ছোট থেকে শুরু করে বড়দের মধ্যেও একটি ঝোঁক ছিল ব্যাটম্যান-সুপারম্যানের মতো সিরিজগুলোর প্রতি। এখনও রয়েছে অনেকের মধ্যেই। এবার সেই ব্যাটম্যান-সুপারম্যান নামছে মুখোমুখি লড়াইয়ে!

Batman-Superman encounter

দুই জগতের দুই সিরিজ একটি ব্যাটম্যান আর অপরটি হলো সুপারম্যান। এই দুই জগতের দুই পাওয়ার যদি একটি সিরিজে লড়াই করে তাহলে কেমন লাগবে? ঠিক তাই এমনই ঘটনা ঘটতে যাচ্ছে। অর্থাৎ চমকের সঙ্গে আরেক চমক!

নতুন বছরেই পর্দা কাঁপাতে এক সঙ্গে আসছে এই দুই সুপার হিরো। নিজেদের রক্ষাকর্তা হিসেবে আসলে কাকে বেছে নেবে দর্শকরা? শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে গথাম সিটিতে এবার মুখোমুখি সংঘর্ষে সুপারম্যান ও ব্যাটম্যান। মুক্তি পেয়েছে ওয়ার্নার ব্রাদার্সের বহু প্রতীক্ষিত সেই সিনেমা ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান। এটি ডন অফ জাস্টিস-এর দ্বিতীয় ট্রেলর। তবে লড়াইটা কি শুধু এই দুই চির বলশালীর? নাকি আরও কেও রয়েছে? রয়েছে এক হাড় হিম করা সুপার ভিলেনও। এক ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হতে চলেছে পুরো মানবজাতি। এর পরিত্রাতা আসলে কে?

Batman-Superman encounter-2

এসব প্রশ্নের জবাব পেতে হলে আপনাকে আর কয়েকটা দিন অপেক্ষা করতে হবে। তবে চমকটা এখানেই শেষ নয়। শুধু দুই সুপারহিরো নয়, এই ছবিতে রয়েছে এক সুপার হিরোইনও! স্বয়ং ওয়ান্ডার ওম্যান। তাহলে কেনো জমবে না? মজার পর মজা। তবে এখন শুধুই অপেক্ষা..!

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...