মেসি উপহার দিলেন রোনালদিনহোকে!

দি ঢাকা টাইমস্ ডেস্ক ॥ ক্লাব সতীর্থ হিসেবে ব্রাজিলিয়ান সেনসেশন রোনালদিনহোর নিকট হতেই ফুটবলের বহুমাত্রিক শৈলী রপ্ত করেছিলেন বর্তমান সময়ের বিশ্বসেরা তারকা লিওনেল মেসি। তাই প্রিয় বন্ধুর জন্য এক আবেগী উপহার পাঠিয়েছেন মেসি।

Ronaldinho Gift gave Messi

মাঠের বাইরেও এই দু্’তারকার বন্ধুত্বের কথা সবাই জানে! অনেকদিন আগেই বার্সা ছেড়েছেন রোনালদিনহো। কিন্তু মেসির মনে দিনহোর প্রতি এতোটুকু ভাটা পড়েনি এখনও। আর তারই প্রমাণ পাওয়া গেলো এবার প্রিয় বন্ধুর জন্য পাঠানো দেখে।

অপরদিকে বন্ধুর এমন উপহার পেয়ে দারুণ উচ্ছ্বসিত হয়ে পড়লেন বার্সার প্রাক্তন তারকা রোনালদিনহো। উপহারটি হয়তো তেমন কিছুই নয়। উপহার হিসেবে মেসি তাকে পাঠালেন নিজের একটি ১০ নম্বর জার্সি। তবে সেই জার্সিতে রোনালদিনহোর জন্য শুভেচ্ছা লিখে সই করে দেন মেসি।

মেসির উপহারের ছবি ইনস্টাগ্রামে তুলে দিয়ে রোনালদিনহো এক প্রতিক্রিয়ায় লিখলেন, ‘আমার ফেসবুক পেজেও মেসির অভিষেক ম্যাচের ছবি রয়েছে। ওর প্রথম ম্যাচের ছবিটা দেখলে আমি নিজেও হতবাক হয়ে পড়ি। মেসি সেসময় কতো ছোট ছিলো! সেই ছোট্ট ছেলেটা এখন কতো বড় হয়েছে! উপহারের জন্য ধন্যবাদ আমার প্রিয় বন্ধু।’

উল্লেখ্য, বিশ্বকাপ জয়ী রোনালদিহোও বার্সেলোনায় ১০ নম্বর জার্সিটি পরে খেলতেন। সে সময় তিনিই বিশ্ব ফুটবলে জনপ্রিয়তার শীর্ষে ছিলেন।

Advertisements
আপনি এটাও পছন্দ করতে পারেন
Loading...